ঢাকা, বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮

আজকের রাশিফল (২৬ জুলাই)

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৬, ২৬ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৬ জুলাই ২০২১, সোমবার। চলুন জেনে নেয়া যাক আজকের রাশিচক্রের পূর্বাভাস। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক আপনার ভাগ্যের নিয়ন্ত্রক কিন্তু আপনি নিজেই।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজকে কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে ঝামেলা মিটিয়ে নেয়ার সুযোগ আসতে পারে। ভালোবাসায় সবাইকে আঁকড়ে ধরে রাখা আপনার জন্য জরুরি। বিদেশ যাত্রা শুভ। প্রেমিকার মন ভালো রাখার চেষ্টা করুন, তবে অন্যায় আবদার নয়।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

অধীনস্থদের দ্বারা উপকৃত হতে পারেন। কারো ওপর নির্ভর করে নতুন কোনো সিদ্ধান্ত নেবেন না। প্রিয়জনের স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। যানবাহনে সতর্কতা বজায় রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)

বয়স্কদের জন্য আজ ঝামেলার কারণ হতে পারে। প্রেম ও রোমান্সে অগ্রগতি হবে। দূরের যাত্রা শুভ হতে পারে। কেনাকাটা শুভ। বাড়িতে হঠাৎ করেই দূরের কোনো আত্মীয় উপস্থিত হতে পারে।

কর্কট (২১ জুন-২১ জুলাই)

জটিল কোনো সমস্যার সমাধানে অগ্রগতি হবে। আর্থিক লেনদেন ও কেনাকাটা শুভ। বিশ্রাম শুভ। দূরের যাত্রায় সঙ্গী নেয়া ভালো। পারিবারিক কাজে মনোযোগ বাড়ানো প্রয়োজন।

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট)

বয়স্ক কারও জন্য অর্থনাশের আশঙ্কা রয়েছে। বন্ধুদের প্রভাবমুক্ত থাকার চেষ্টা করুন। বিয়ের আলোচনায় সতর্ক থাকুন। যাত্রা শুভ। কারো সঙ্গে লেনদেনের ক্ষেত্রে অধিক সতর্কতা অবলম্বন করতে হবে।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর)

কোনো আত্মীয় আজ আপনার কাজে ঝামেলার সৃষ্টি করতে পারে। শারীরিক অসুস্থতার পাশাপাশি শ্বাসকষ্ট বাড়বে।  যাত্রাপথে পানাহারের ব্যাপারে সতর্ক থাকুন। শুভ কাজে দেরি করা ঠিক হবে না।

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অন্যের কোনো বিষয় নিয়ে অযথা সময় নষ্ট করা ঠিক হবে না। পুরনো সমস্যার সমাধানে অগ্রগতি হবে। বিশ্রাম ও বিনোদন শুভ। অনেক দিনের ঝুলে থাকা বকেয়া আজ আদায় হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

নিজের সব আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। পারিবারিক কোনো বিষয়ে জটিলতা সৃষ্টি হতে পারে। প্রিয়জনের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পড়াশোনার বিষয়ে অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পদস্থ কেউ আজ মানসিক অস্থিরতার কারণ হতে পারে। পুরনো সমস্যার সমাধানে অগ্রগতি হবে। দূরের যাত্রা, প্রেম ও রোমান্স শুভ। যাত্রা পথে কোনো বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

পদস্থদের দ্বারা আর্থিক সাহায্য পাবেন। অন্যের বিষয়ে যেচে নাক গলাতে যাবেন না। অধীনস্থদের সম্পর্কে সতর্ক থাকুন। যাত্রা শুভ। কারো কথায় বিশ্বাস করে নিজের ক্ষতি করবেন না।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পরিকল্পনা বাস্তবায়নে অধীনস্থদের সাহায্য নিতে পারেন। কারো কথায় উত্তেজিত হবেন না। প্রাপ্তিযোগ শুভ। প্রেম ও রোমান্স শুভ। পরিবারের কেউই আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। তাই সতর্ক থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মস্থলে জটিল সমস্যার সমাধানে একধাপ অগ্রগতি হবে। দূরের যাত্রায় সাবধানে থাকুন। যানবাহন এড়িয়ে চলুন। কারো প্রতি অতি তোষামোদ আপনার ক্ষতির কারণ হতে পারে।

সর্বশেষ
জনপ্রিয়