ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

এখন সময় ফারিণের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ৭ সেপ্টেম্বর ২০২৩  

অভিনেত্রী তাসনিয়া ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ

ঢালিউডের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। যার মোহনীয় মিষ্টি হাসিতে মোহাবিষ্ট হয়ে আছে এই সময়ের অনেক ভক্ত। হাসির সঙ্গে রূপলাবণ্যের দ্যুতি ও অভিনয়ের মেলবন্ধনে তিনি হয়েছেন দর্শকপ্রিয় একজন। একের পর এক ভালো কাজ যুক্ত হচ্ছে এই অভিনেত্রীর ঝুলিতে।

গত ১১ আগস্ট নতুন জীবনে পা রেখেছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক শেখ রেজওয়ান রাফিদ আহমেদকে বিয়ে করেন ফারিণ। এরপর হানিমুনে উড়াল দেন মালদ্বীপ। সেখান থেকে দেশে ফিরে শুটিংয়ে চলে যান অস্ট্রেলিয়া। ফিরেই নতুন কিছু কাজের খবর জানালেন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি চরকি অরিজিনাল সিনেমা ‘পুনর্মিলন’-এ কাজ শেষ করেছেন। এতে তাঁর সহ-অভিনেতা সিয়াম আহমেদ। নির্মাতা মিজানুর রহমান আরিয়ান পরিচালিত সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে বলে জানা গেছে।

কাজিনদের বন্ধুত্বের গল্পে এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে ফারিণ বলেন, এর আগে ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিনেমায় বন্ধুদের গল্পে অভিনয় করেছি। এটিও বন্ধুত্বের গল্প। অ্যাঙ্গেলটি একটু আলাদা। একসঙ্গে ভ্রমণে গেলে বন্ধুত্ব হয়, কর্মস্থলে-বিশ্ববিদ্যালয়ে বন্ধুত্ব হয়। তবে আরেক ধরনের বন্ধুত্বের গল্প খুব একটা দেখা হয় না, সেটা কাজিনদের বন্ধুত্বের গল্প। এতে আমার চরিত্রটি সময়োপযোগী। এই মেয়েটি খুবই কনফিডেন্ট। তার কিছু ডিসিশন মেকিং দেখা যাবে, যা সচরাচর অনেকের কাছে গ্রহণযোগ্য নয়। আশাবাদী, কাজটি খুব ভালো হবে।

সিয়াম আহমেদের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি আরও বলেন, সিয়াম ভাইয়ের সঙ্গে প্রথমবার ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্ম করেছি। আবারও দু’জনের কাজের সুযোগ হয়েছে। কাজের ব্যাপারে উনি খুব সিনসিয়ার। আমরা একসঙ্গে রিহার্সাল করেছি। সুন্দর একটা গল্প বলার জন্যই পর্দায় হাজির হবো।

এ ছাড়া ফারিণের হাতে রয়েছে ‘কাছের মানুষ দূরে থুইয়া’, বাবা, সামওয়ান ফলোয়িং মি’সহ বেশ কয়েকটি ওটিটি সিনেমার কাজ। কাজল আরেফিন অমির ‘অসময়’ নামে ওয়েব সিনেমায়ও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলতি মাসের মাঝামাঝি সিনেমার দৃশ্য ধারণ শুরু হবে। এটি ডিসেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে দেখতে পারবেন দর্শক। ওটিটির কারণে ছোট পর্দায় আপনার উপস্থিতি ধীরে ধীরে কমে যাচ্ছে, এ বিষয়ে আপনি কী বলবেন? উত্তরে ফারিণ বললেন, ‘হ্যাঁ, এটি সত্য ওটিটির ব্যস্ততায় ছোট পর্দায় কাজ ইদানীং কমে যাচ্ছে। ছোট পর্দায় যে একেবারেই কাজ করছি না, তা নয়। যখন ভালো গল্প আসে তখন নাটক করছি। এখন যেহেতু ওটিটির ভালো ভালো কিছু কাজ চূড়ান্ত হয়েছে, সেগুলো করছি। আবার ভালো নাটকের গল্প যখন আসবে তখন তাতে অভিনয় করব। 

সর্বশেষ
জনপ্রিয়