ঢাকা, বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮

এবার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় আসছে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ১২ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শর্তের বেড়াজালে সর্বোচ্চ সুযোগ-সুবিধা ভোগ করে বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যবধানে হেরেছে অস্ট্রেলিয়া। এই অজিদের বিদায় বরণ শেষে এবার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় আসছে নিউজিল্যান্ড। তবে তাদের ক্ষেত্রেও সুযোগ-সুবিধায় কোনো কমতি থাকবে না। অজিদের মতো বাংলাদেশে এসব ভোগ করতে পারবেন ব্ল্যাক ক্যাপসরা।

বুধবার (১১ আগস্ট) মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সাংবাদিকদের কাছে এমনটিই নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

নিউজিল্যান্ডের চাহিদাও অস্ট্রেলিয়ার মতোই থাকছে জানিয়ে ক্রিকেট বোর্ডের এই কর্মকর্তা বলেন, যেহেতু ব্যাক টু ব্যাক সিরিজ হচ্ছে সেহেতু তারাতো চাইবেই অস্ট্রেলিয়া যেমন সুযোগ সুবিধা পেয়েছে তাদেরকেও যেনো দেওয়া হয়। আমাদেরও চেষ্টা থাকবে যতটুকু সম্ভব বিষয়টা নিশ্চিত করা যায়। কারণ স্বাস্থ্য নিরাপত্তা ইস্যুটা কিন্তু শুধু অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড তথা বিদেশী দলের জন্য না, আমাদের খেলোয়াড়দের নিরাপত্তার বিষয়ও আছে। আমাদের যে কনসার্ন আমাদের প্লেয়ারদের স্বাস্থ্য সুরক্ষায় সেটা নিশ্চিতের জন্য হলেও এমন কিছু করতে হবে। এ বিষয়গুলো মাথায় রেখেই আমরা কাজ করছি এবং পরিকল্পনা করেছি।’

আগামী ২৪ আগস্ট ব্ল্যাকক্যাপসরা বাংলাদেশ সফরে আসবে। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো ১ থেকে ১০ সেপ্টেম্বর মাঠে গড়াবে। সবগুলো ম্যাচই বসবে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরে।

সর্বশেষ
জনপ্রিয়