ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭

করোনা থেকে সুস্থ হলেন আরো ৭২ পুলিশ সদস্য

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২২, ১১ মে ২০২০  

করোনাভাইরাসে আক্রান্ত আরো ৭২ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন। তারা করোনা পজিটিভ হওয়ায় বিভিন্ন সময়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। 

পুলিশ সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা উপ মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার সুস্থ হয়ে তারা কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছেড়েছেন।

তিনি বলেন, সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ৭২ পুলিশ সদস্যদের পরপর দুইবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্ট দুইবারই নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদের করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ছাড়ার ছাড়পত্র দেয়।

উল্লেখ্য, এ পর্যন্ত করোনা আক্রান্ত মোট ১৪৭ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদের বরাত দিয়ে সোহেল রানা বলেন, করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন। আইজিপির নির্দেশে অসুস্থ পুলিশ সদস্যদের দেখাশোনার জন্য গঠন করা হয়েছে ‘বিশেষ টিম’। কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং বিভাগীয় শহরে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এসব উদ্যোগের ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

সর্বশেষ
জনপ্রিয়