ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

কর্ণফুলী টানেল উদ্বোধনে আনোয়ারা হবে স্মার্ট উপজেলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫১, ১৭ সেপ্টেম্বর ২০২৩  

কর্ণফুলী টানেল উদ্বোধনে আনোয়ারা হবে স্মার্ট উপজেলা

কর্ণফুলী টানেল উদ্বোধনে আনোয়ারা হবে স্মার্ট উপজেলা

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, টানেল ঘিরে তৈরি হবে আনোয়ারায় বিশাল কর্মযজ্ঞ। ২৮ অক্টোবর উদ্বোধন হতে যাচ্ছে বঙ্গবন্ধু টানেল। স্বপ্নের এই টানেল দেখতে সারা দেশ থেকে মানুষ আসবে। আনোয়ারা হবে স্মার্ট উপজেলা। আমরা দেশের উন্নয়ন নিয়ে মানুষের কাছে ভোট চাইতে যাব, সারা দেশে ৫১০টি মডেল মসজিদ করেছে, পদ্মা সেতু হয়েছে, কর্ণফুলী নদীর তলদেশে টানেল হয়েছে, ফ্লাইওভার হয়েছে, বিধবাভাতা, প্রতিবন্ধি ভাতা, ভূমিহীন ও গৃহহীনদের ঘর করে দিয়েছি, এবার চালু হয়েছে সার্বজনিন পেনশন। এভাবে দেশ স্মার্ট বাংলাদেশে রূপ নেবে।

গত শুক্রবার আনোয়ারা বারশত ইউনিয়নের দুধকুমড়া দারুসসুন্নাহ মাদরাসা জামে মসজিদে জুমার নামাজের আগে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরো বলেন, বিএনপি গত নির্বাচনেও জ্বালাও পুড়াও করে আর মানুষ খুন করেছে। এবার তারা নতুন মিশনে নেমেছে। তারা একবার আমেরিকায় যায় আবার লন্ডনে যায়, কিন্তু ভারতের জি-২০ সম্মেলনে বিশ্ব নেতারা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে সম্মান দেখিয়েছে এটা দেখে তারা এখন প্রলাপ বখছে। জনগণকে ভয় দেখিয়ে খালেদা জিয়া ক্ষমতায় বসতে পারবেনা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক এম.এ. মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম এ মালেক, ইউপি চেয়ারম্যান এমএ কায়ুম শাহ, ইউনিয়ন আ.লীগের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক মঈনুদ্দিন গফুর খোকন প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়