ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৮

কিশোরগঞ্জে সেরা করদাতার পুরস্কার পেলেন আইজিপি ড. বেনজীর আহমেদ ও ডা. আ.ন.ম নৌশাদ খান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১২, ২৫ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সারা দেশে নির্বাচিত ১৪১ ব্যক্তি-প্রতিষ্ঠানকে সেরা করদাতা হিসেবে পুরস্কার প্রদান করা হয়েছে। এরমধ্যে কিশোরগঞ্জ-১৩ কর সার্কেল থেকে মোট দুইজন করদাতা সেরা করদাতার পুরস্কার পেয়েছেন। তারা হলেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান। উভয়েই দীর্ঘমেয়াদি সেরা করদাতা হিসেবে পুরস্কার পেয়েছেন।

রাজস্ব বোর্ডের আয়োজনে এবং ময়মনসিংহ কর জোনের ব্যবস্থাপনায় বুধবার ২০২০-২০২১ কর বর্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতা, মহিলা ও তরুণ (৪০ বছরের নিচে) করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়। ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদানের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ময়মনসিংহ অঞ্চলের কর কমিশনার মো. ফজলুর রহমান। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ এর পক্ষে সেরা করদাতার সম্মাননা ও সনদপত্র গ্রহণ করেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ কিশোরগঞ্জ-১৩ কর সার্কেলের একজন কর্মদাতা।

অতিরিক্ত পুলিশ সুপার থাকাকালীন অর্থাৎ চাকরি জীবনের শুরুতেই তিনি সরকারকে কর প্রদান শুরু করেন। প্রায় ২৮ বছর ধরে তিনি কর প্রদান করছেন। রাজস্ব বোর্ড এবং কর অঞ্চল ময়মনসিংহের সার্বিক মূল্যায়নের ভিত্তিতে ড. বেনজীর আহমেদকে দীর্ঘমেয়াদি সেরা করদাতা হিসেবে পুরস্কার হিসেবে ক্রেস্ট, ট্যাক্স কার্ড ও অন্যান্য সামগ্রী প্রদান করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়