ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২০ ১৪২৮

কোম্পানীগঞ্জে চরপার্বতী ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৭, ২ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় ২নং চরপার্বতী ইউনিয়ন ছাত্রলীগ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

২নং চরপার্বতী ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন ২নং চরপার্বতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল, ২নং চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন নিজাম, ২নং চরপার্বতী ইউনিয়ন যুবলীগের সভাপতি এনামুল হক, চরপার্বতী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোতাহের হোসেন বাদল।

এছাড়া চরপার্বতী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান বলেন, দেশরত্ন শেখ হাসিনার সরকার পরিবেশ বান্ধব সরকার। দেশরত্ন শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা বাস্তবায়নে কোম্পানীগঞ্জে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়নের ছাত্রনেতাদের নির্দেশনা দিয়েছি তারা যেন প্রত্যেকের নিজ এলাকায় এই কর্মসূচি পালন করেন।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সজল বলেন, শেখ হাসিনার সরকারের গৃহিত কর্মসূচি বাস্তবায়নে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ প্রস্তুত, বৃক্ষরোপণ কর্মসূচির পাশাপাশি জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরনের পরিকল্পনা রয়েছে আমাদের।

চরপার্বতী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বলেন, বসুরহাট পৌরসভার মেয়র জননেতা আব্দুল কাদের মির্জা মহোদয় ও উপজেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদকের নির্দেশে চরপার্বতী ০২নং ইউনিয়নে আমরা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করি, সমাজ থেকে ছাত্রদের মাদক থেকে দূরে রেখে সামাজিক এবং রাষ্ট্রের উন্নয়নে কাজ করার অনুপ্রেরণা দিয়ে আসছি, ভবিষ্যতে জনগনের মাঝে আরো ব্যাপক পরিসরে কাজ করার পরিকল্পনা আছে আমাদের।

সর্বশেষ
জনপ্রিয়