ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

ক্রিকেটারদের সঙ্গে হাথুরুসিংহের ‘ওয়ান টু ওয়ান’ মিটিং

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১১, ১৩ সেপ্টেম্বর ২০২৩  

ক্রিকেটারদের সঙ্গে হাথুরুসিংহের ‘ওয়ান টু ওয়ান’ মিটিং

ক্রিকেটারদের সঙ্গে হাথুরুসিংহের ‘ওয়ান টু ওয়ান’ মিটিং

বিশ্রামের দিন হলেও মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালেই মিটিংয়ের কাজ সেরে নিয়েছেন বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট। এসময় ক্রিকেটারদের নিয়ে বসেন টিম ম্যানেজম্যান্ট। সেখানে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ওয়ান টু ওয়ান মিটিং করেন প্রত্যেকের সাথে। কোথায় সমস্যা হচ্ছে, কোথায় ঘাটতি সেটা জেনে সমাধানের পথ বলে দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দলের সঙ্গে কলম্বোয় থাকা ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। 

‘ক্রিকেটাররা লাইনচ্যুত হয়ে গেছে কী না আমি দেখি না। তারা নিজেরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে। আজকে কোচের সঙ্গে ওয়ান টু ওয়ান আলোচনা ছিল। প্রতিটা প্লেয়ারের সাথে মিটিং ছিল। তারা আলাপ করেছে। সমস্যা নিয়ে কোচের সঙ্গে তারা আলাপ করেছে। কোচের কাছে শেয়ার করেছে তারা। কি সমস্যা আছে তাও ধরিয়ে দেওয়া হয়েছে। এটার প্রতিফলন আগামী ম্যাচে পাওয়া যাবে’

সুপার ফোরের প্রথম দুই ম্যাচে হেরে যাওয়াতে কার্যত টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে বাংলাদেশ। শেষ ম্যাচে ভারতের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল। ১৫ সেপ্টেম্বর প্রেমাদাসা স্টেডিয়ামে শেষ ম্যাচে ভালো করে ঘুরে দাঁড়াতে চায় টাইগাররা। 

ভারতের বিপক্ষে নামার আগে দুই দিন অনুশীলনের সময় পাবে বাংলাদেশ। আজ অনুশীলন করবে ফ্লাড লাইটে। রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত চলবে এই অনুশীলন। ছুটিতে থাকা অধিনায়ক সাকিব অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়