ঢাকা, বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮

খোলা পোশাকে ফটোশুটে রাইমা সেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৮, ২৩ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফটোশুট করতে বেশ ভালোই লাগে রাইমা সেনের। সিনেমায় অভিনয় করে যতবার খবরের শিরোনামে এসেছেন, তারে চেয়ে বেশি আলোচনায় এসেছে সাহসী ফটোশুটে কারণে। যদিও সুচিত্রা সেনের নাতনি জানিয়েছেন, ক্যামেরার সামনে নগ্ন হয়ে ফটোশুট করতেও তার কোনো সমস্যা নেই।

সম্প্রতি ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামে রাইমা সোনালি শর্ট ড্রেসে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি একটু সামনের দিকে ঝুঁকে বসে আছেন। খোলা চুল ছড়িয়ে আছে কাঁধের দু’পাশ দিয়ে। মেরুন লিপস্টিক আর স্মোকি আই-তে তরুণদের ঘুম কেড়েছেন। গলায় থাকা চেনের লকেট ঠিক শেষ হয়েছে তার বক্ষ বিভাজিকার কাছে এসেই।

চিত্রগ্রাহক তথাগত ঘোষের ক্যামেরায় প্রায়ই ধরা দেন রাইমা সেন। ফের সাহসী ছবি পোস্ট রাইমা সেনের। উন্মুক্ত ক্লিভেজ, তথাগত ঘোষের তোলা ছবিতে আবারও ভাইরাল নায়িকা। তবে এসব ছবিতে ইতিবাচক ও নেতিবাচক কমেন্ট দুটিই রয়েছে।

মহানায়িকা সুচিত্রার সঙ্গে রাইমার চেহারার মিল খুঁজে পান অনেকে। আর তাই কোনও ছবি দিলেই তুলনা টানা হয়। যা রাইমার ক্যারিয়ারে ড্র ব্যাক হিসেবে কাজ করেছে। খুব অল্প বয়সে শাবানা আজমির সঙ্গে ‘গডমাদার’ ছবিতে ডেবিউ করেছিলেন রাইমা সেন। ৪০ পেরিয়েও সমান সুন্দরী তিনি! টক্কর দিতে পারেন যে কোনও উঠতি তরুণী নায়িকাকে।

সর্বশেষ
জনপ্রিয়