ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

জনগণ আওয়ামী লীগকেই নির্বাচিত করবে : ইকরামুল হক টিটু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৯, ২০ জুলাই ২০২৩  

জনগণ আওয়ামী লীগকেই নির্বাচিত করবে : ইকরামুল হক টিটু

জনগণ আওয়ামী লীগকেই নির্বাচিত করবে : ইকরামুল হক টিটু

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, বিএনপি-জামায়াত সন্ত্রাসের রাজনীতি করে। তারা দেশকে পিছিয়ে নিতে চায়। আগামীর নির্বাচনকে মাথায় রেখে জনগণের কাছে আওয়ামী লীগের উন্নয়নচিত্র বেশি বেশি পৌঁছে দিতে হবে। জননেত্রী শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন তাতে জনগণ আগামীর নির্বাচনে আওয়ামী লীগকেই নির্বাচিত করবে।

গতকাল বুধবার (১৯ জুলাই) বিকেলে নগরীর কৃষ্ণচূড়া চত্বরে মহানগরে আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাপূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

ইকরামুল হক টিটু আরও বলেন, আওয়ামী লীগ সরকারের সময় দেশে সর্বোচ্চ উন্নয়ন হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে। সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বের কারণেই।

সমাবেশ শেষে কৃষ্ণচূড়া চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউনহল মাঠে গিয়ে শেষ হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, সাবেক সহ-সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, আল হোসাইন তাজ, শাহজাহান পারভেজ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু প্রমুখ।

এদিকে সকালে শন্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে জেলা আওয়ামী লীগ। বেলা ১১টায় নগরীর টাউনহল মাঠে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হন। শোভাযাত্রা শুরু করার আগে নেতারা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরে বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক কর্মকাণ্ডের বিরুদ্ধে বক্তব্য দেন।পরে একটি শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সাবেক সহসভাপতি আমিনুল হক শামীম প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়