ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮

জামায়াত-শিবিরের ইন্ধনে মাধবপুরে তিনটি মন্দিরে চুরি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৩, ২৩ মার্চ ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

মাধবপুরে আদাঐর গ্রামের তিনটি মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে এসব ঘটনা ঘটে। স্থানীয় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এই চুরির সাথে জড়িত বলেই মনে করছেন স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মানুষজন।

নাম প্রকাশে অনিচ্ছুক শ্মশান কালীমন্দিরের পুরোহিত জানান, মাধবপুরের স্থানীয় জামায়াত-শিবিরের কয়েকজন নেতা কিছু দিন ধরেই মন্দিরটি ভেঙে ফেলার পরামর্শ দিয়ে আসছিল। দেশের সামগ্রিক পরিস্থিতি তুলে ধরে আমাকে অনেক দিন বোঝানোর চেষ্টা করছিল। কিন্তু এভাবে চুরির পথ বেছে নেবে আমি ভাবতেও পারিনি। আমার সন্দেহ জামায়াত-শিবিরের লোকাল নেতাকর্মীরাই এই কাজ সংঘটিত করেছে।

পুলিশ ও মন্দির কমিটির লোকজন জানান, প্রতিদিনের মতো সকালে মন্দিরের পুরোহিত পূজা দেওয়ার জন্য মন্দিরে গেলে রাজ রাজ্যেশ্বর মন্দির, দূর্গামন্দির, শ্মশান কালীমন্দিরের দরজা ভাঙা দেখতে পান। ভেতরে গিয়ে তারা দেখেন দুর্বৃত্তরা মন্দির থেকে কাঁসার ঘণ্টা, পাঁচটি পিতলের মূর্তি ও কষ্টিপাথরের দুটি মূর্তি, দান বাক্সের নগদ অর্থ চুরি করে নিয়ে যায়।

মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘটনাস্থল ও মাধবপুর-চুনারুঘাট সার্কেলের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়