ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

দিনাজপুরের হিলি স্থলবন্দরে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ চারদিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ১৩ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঈদুল ফিতর ও সাপ্তাহিক ছুটির কারণে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে চারদিন বাংলাদেশ ও ভারতের মধ্যে পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বন্দরের আমদানি-রফতানিকারক গ্রুপ, সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনসহ বন্দর সংশ্লিষ্ট সংগঠনগুলো এই সিদ্ধান্ত নিয়েছে। ১৩-১৬ মে পর্যন্ত এই বন্দরে আমদানি-রফতানিসহ সব কার্যক্রম বন্ধ থাকবে।

বন্দরের বাংলা হিলি কাস্টমস সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন বলেন, বন্দরের আমদানি-রফতানিকারক গ্রুপ, সিএন্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনসহ বন্দর সংশ্লিষ্টদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। সেখানে ঈদুল ফিতর ও সাপ্তাহিক ছুটি থাকায় বৃহস্পতিবার থেকে চারদিন বন্ধের এই সিদ্ধান্ত নেয়া হয়। বন্ধের বিষয়টি ভারতের হিলি এক্সপোর্টার অ্যান্ড কাস্টমস ক্লিয়ারিং এজেন্টস অ্যাসোসিয়েশন কর্তৃপক্ষকে পত্র দিয়ে জানানো হয়েছে। 

হিলি স্থল শুল্ক স্টেশনের উপ-কমিশনার মো. সাইদুল আলম বলেন, ব্যবসায়ীরা চারদিন বন্ধের সিদ্ধান্ত নিলেও শুধুমাত্র ঈদের সরকারি ছুটি পর্যন্ত কাস্টমস কার্যালয় বন্ধ থাকবে। এরপর থেকে অফিসিয়াল কাজকর্ম শুরু হবে। আমাদের অতিরিক্ত ছুটি গ্রহণের কোনো সুযোগ নেই।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়