ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৮ ১৪২৯

দেশের চারদিকে উন্নয়ন আর উন্নয়ন: পাটমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২১, ১১ জুলাই ২০২২   আপডেট: ১৬:৫৪, ১১ জুলাই ২০২২

ঈদের নামাজ আদায় শেষে শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

ঈদের নামাজ আদায় শেষে শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত। কারণ, দেশের চারদিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন।

রোববার নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে ঈদের নামাজ আদায় শেষে শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুরকন্যা এবারের ঈদে দেশবাসীকে সবচেয়ে বড় উপহার পদ্মাসেতু দিয়েছেন। এ সেতু দেশের অর্থনীতিতে ইতিবাচক অগ্রগতির সুযোগ সৃষ্টি করেছে, যা দেশবাসীর জন্য আনন্দের।

তিনি আরো বলেন, জাতীয়-আন্তর্জাতিক সব ষড়যন্ত্র মোকাবিলা করে, শত্রুর মুখে ছাই দিয়ে পদ্মাসেতু নির্মাণ করেছেন শেখ হাসিনা। তিনি প্রমাণ করেছেন যে বাংলাদেশও পারে।

দেশ-বিদেশের সব মুসলমানকে শুভেচ্ছা জানিয়ে পাটমন্ত্রী বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ, রূপসী ইসলামিয়া দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল্লাহ খান মুন্না, রূপসী বাগবাড়ী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবুল হাসনাত ভূঁইয়া, সাধারণ সম্পাদক শামীম মাহবুব, তারাবো পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়