ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

নেত্রকোণা-৪ আসনে আওয়ামীলীগ প্রার্থী সাজ্জাদুল হাসানের মনোনয়ন সংগ্রহ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৩, ১৯ জুলাই ২০২৩  

নেত্রকোণা-৪ আসনে আওয়ামীলীগ প্রার্থী সাজ্জাদুল হাসানের মনোনয়ন সংগ্রহ

নেত্রকোণা-৪ আসনে আওয়ামীলীগ প্রার্থী সাজ্জাদুল হাসানের মনোনয়ন সংগ্রহ

নেত্রকোণা-৪, মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী আসনের ২ সেপ্টেম্বর উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যার্শী প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান গতকাল মঙ্গলবার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

নির্বাচনী এলাকার তিনটি উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সমর্থকদের সঙ্গে নিয়ে জননেত্রীর রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি/৩-এ উপস্থিত হয়ে সকাল ১১টায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজ্জাদুল হাসান উপ-নির্বাচনের ফরম সংগ্রহ করেন।

জানা গেছে, নেত্রকোণা-৪, মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী আসনের আ’লীগের তিনবারের সংসদ সদস্য রেবেকা মমিন ১১ জুলাই বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরন করায় নির্বাচন কমিশন আগামী ২ সেপ্টেম্বও এ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহনের তফসিল ঘোষণা করেছে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৪ জুলাই, মনোনয়ন বাছাই ২৫ জুলাই, আপিল দায়ের ২৬ থেকে ২৮ জুলাই, আপিল নিষ্পত্তি ২৯ থেকে ৩০ জুলাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৩১ জুলাই, প্রতীক বরাদ্ধ ১ আগষ্ট এবং ভোটগ্রহণ ২ সেপ্টেম্বর।

এ আসনের উপ-নির্বাচন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জননেত্রী শেখ হাসিনার নেত্রকোণার দৃশ্যমান উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব হাওরপুত্র সাজ্জাদুল হাসান বিশাল শোডাউন করে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তিনি মোহনগঞ্জের কৃতিসন্তান মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক গণপরিষদ সদস্য মরহুম ডা. আখলাকুল হোসাইন আহমেদের গর্বিত সন্তান। নির্বাচনী এলাকার ৩ উপজেলাতেই সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান ব্যাপক জনপ্রিয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়