ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

পাত্র খুঁজে দিলেই ৫ লাখ টাকা পুরস্কার!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪০, ১৩ জুলাই ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনেকেই বিশ্বাস করেন, টাকা দিয়ে আর যাই হোক ভালোবাসা কেনা যায় না। তবে মার্কিন নারী ইভ টিলে কোলসান অন্তত সেটি বিশ্বাস করেন না। তাই মনের মতো স্বামী খুঁজে পেতে ৫ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় পাঁচ লাখ টাকারও বেশি) পুরস্কার ঘোষণা করেছেন লস অ্যাঞ্জেলেসের ৩৫ বছর বয়সী এই বাসিন্দা।

সামাজিক মাধ্যমে এমন ঘোষণা দেওয়ার পর থেকে অনেকেই তাদের পরিচিত ছেলেদের পাত্র হিসেবে পাঠাচ্ছেন ইভের কাছে। গত জুন মাস থেকে বর বাছাইয়ের মিশনে নেমেছেন তিনি। তবে এখন পর্যন্ত কাউকেই মনে ধরেনি তার।  

এক সাক্ষাৎকারে ইভ বলেন, ‘আমি প্রথমে আমার বন্ধুদের কাছে এই কথা বলি, তারা সফল না হওয়ায় আমি ভাবলাম, আমার সোশ্যাল মিডিয়ার বন্ধুদের এই প্রস্তাবটি দিলে কেমন হয়।’

ইভের ভাষ্য, এমন বিজ্ঞাপন দেখে অনেকেই তাকে সাহায্যের জন্য এগিয়ে আসছেন তবে সফল হচ্ছেন না।

তিনি আরো বলেন, ‘বছর পাঁচেক ধরে আমি একা আছি। বিভিন্ন অ্যাপের মাধ্যমে বেশ কিছু ছেলের সঙ্গে পরিচয় হয় বটে, তবে লাভ হয় না খুব একটা। কোভিডের পর থেকে ডেটিং সংস্কৃতিতে বড় বদল এসেছে। এখন ডেটিং অ্যাপে কেউই সম্পর্ক বানানোর বিষয় আগ্রহী নয়। তারা ঘুরতে-ফিরতে, মজা করতেই বেশি আগ্রহী।’

বিয়ের জন্য পাত্র পছন্দের ক্ষেত্রে অবশ্য কিছু শর্ত জুড়ে দিয়েছেন ইভ। সেগুলোর মধ্যে রযেছে, পাত্রটিকে অবিবাহিত হতে হবে। তার বয়স হতে হবে ২৭ থেকে ৪০ এর মধ্যে। উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চ কিংবা বেশি হলেও চলবে। হাসিখুশি স্বভাবের বর চাই তার। সেই সঙ্গে পাত্রের ব্যক্তির খেলাধুলা, পশুপাখি পালন ও সন্তান নেয়ায় আগ্রহ থাকতে হবে।

সর্বশেষ
জনপ্রিয়