ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পিছিয়ে থাকা আল-নাসরকে জেতালেন রোনালদো

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৮, ২৪ মে ২০২৩  

ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

সৌদি প্রো লিগের ম্যাচে মঙ্গলবার (২৩ মে) রাতে খেলতে নেমে পিছিয়ে পড়া আল-নাসর দুর্দান্ত কামব্যাকের দৃশ্য উপহার দিয়েছে। দুই গোল হজম করে তারা একে একে তিনটি গোলে নিশ্চিত করেছে জয়। এদিন আল-শাবাবের ডি-বক্সের মাথা থেকে দূরপাল্লার শটে দারুণ গোল পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই জয়ে আল-ইত্তিহাদের সঙ্গে আল-নাসর শিরোপার লড়াই জমিয়ে তুলেছে।

ম্যাচের প্রথমার্ধ যখন শেষ হচ্ছে, তখনও দুই গোলে পিছিয়ে আল-নাসর। শুরুতে লুইজ গুস্তাভোর বক্সের মধ্যে হ্যান্ডবলের কারণে পেনাল্টি পায় আল শাবাব। গনজালো গুয়াঙ্কো স্পট থেকে অগাস্টিন রোসিকে পরাস্ত করেন। ৪০তম মিনিটে বক্সের প্রান্ত থেকে নিচু কোনাকুনি শটে বাঁ দিক দিয়ে জোড়া গোল পূর্ণ করেন এই আর্জেন্টাইন। তবে বিরতিতে যাওয়ার আগমুহূর্তে গোল করে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দেন রোনালদোরা। ৪৪তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা প্রথম গোল শোধ করেন। এটি মৌসুমে তার ষষ্ঠ গোল।

বিরতি থেকে ফেরার ষষ্ঠ মিনিটের মাথায় ছয় গজ দূর থেকে দারুণ ফিনিশিংয়ে নাসরকে সমতায় ফেরান আব্দুলরহমান ঘারিব। এরপরই রোনালদোর অসাধারণ নৈপুণ্য। গুস্তাভোর পাস থেকে বল নিয়ে দুই ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ-দিক থেকে বাঁক নিয়ে যান ডানে। ৫৯তম মিনিটে ছোট ডি-বক্সের পাশ থেকে ড্রাইভ করে ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড বলে জাল কাঁপান।

এই জয়ে ২৮ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে আল-নাসর। সমান ম্যাচে ৬৬ পয়েন্টে নিয়ে এখনও শীর্ষস্থান ধরে রেখেছে আল-ইত্তিহাদ। শিরোপা জিততে হলে ম্যাচ জয়ের পাশাপাশি ভাগ্যের আশায় থাকতে হবে রোনালদোদের। কারণ মৌসুমের আর মাত্র ২ ম্যাচ বাকি। আল-ইত্তিহাদের পরাজয় এখন নাসরকে সমান পাল্লায় কিংবা শিরোপাধারীর আসনে তুলে আনতে পারে!

সর্বশেষ
জনপ্রিয়