ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

পৌর নির্বাচন: কাউন্সিলর প্রার্থী পায়নি ফেনী বিএনপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:১৩, ১৫ জানুয়ারি ২০২১  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আগামী ৩০ জানুয়ারি ফেনী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে পৌরসভার ১৮টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী খুঁজে পায়নি বিএনপি। প্রার্থী দিতে ব্যর্থ হয়েছেন পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল ও সদস্য সচিব মেছবাহ উদ্দিন। এমনটিই অভিযোগ দলের একটি অংশের।

একাংশের নেতাকর্মীরা জানান, ফেনী পৌরসভার ১৮টি সাধারণ ওয়ার্ড ও ৬টি সংরক্ষিত নারী ওয়ার্ডের কোনোটিতে কাউন্সিলর প্রার্থী দিতে পারেনি পৌর বিএনপি। ৬টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে কয়েকজন মাঠে রয়েছেন। তবে তারা সবাই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মী। বিএনপির পদ-পদবিধারী কোনো নেতাই কাউন্সিলর প্রার্থী হননি। এমনকি পৌর বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবের নিজ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দিতে পারেনি দলটি।

ফেনী পৌর বিএনপির সদস্য সচিব মেছবাহ উদ্দিন বলেন, আমরা সব ওয়ার্ডে প্রার্থী দিতে পারিনি ঠিক, তবে একটি মহিলা ওয়ার্ডসহ ৭টি ওয়ার্ডে আমাদের প্রার্থী রয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব ও পৌর মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলাল বলেন, নির্বাচনে কাউন্সিলর প্রার্থী নিয়ে কোনো নেতা লিখিত কিংবা মৌখিক আকারে অভিযোগ দেননি। এমন কোনো অভিযোগ পেলে দলের সভায় আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়