ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

ফের বাড়ল সাত কলেজের প্রথম বর্ষের ফরম পূরণের সময়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৯, ২০ নভেম্বর ২০২২  

ফের বাড়ল সাত কলেজের প্রথম বর্ষের ফরম পূরণের সময়

ফের বাড়ল সাত কলেজের প্রথম বর্ষের ফরম পূরণের সময়

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের ২০২১ সনের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষার ফরম পূরণের সময় বৃদ্ধি করা হয়েছে। বৃদ্ধিকৃত সময় অনুযায়ী ফরম পূরণ শেষ হবে আগামী ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) রাত ১১টা ৫৯ মিনিটে।

রোববার (২০ নভেম্বর) অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা নিয়ন্ত্রক মো. বাহালুল হক চৌধুরী স্বাক্ষরিত সাত কলেজের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাত কলেজের প্রথম বর্ষের নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়ন পরীক্ষায় অংশগ্রহনেচ্ছু পরীক্ষার্থীদের ফরম পূরণের সময় আগামী ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। শিক্ষার্থীরা উক্ত তারিখের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে পারবে। এছাড়াও কলেজ কর্তৃপক্ষ কর্তৃক আগামী ২৭ নভেম্বরের (রোববার) মধ্যে ভেরিফাই করতে হবে।

খোঁজ নিয়ে জানা গেছে, দুই ধাপে বাড়ানো হয়েছে সাত কলেজের প্রথম বর্ষের ফরম পূরণের সময়। এর আগে সময় বৃদ্ধি করা হয় গত ৮ নভেম্বর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত।

ঢাবি অধিভুক্ত সাত কলেজগুলো হলো- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজ, সরকারি বাঙলা কলেজ ও বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ।

সর্বশেষ
জনপ্রিয়