ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

বডিবিল্ডার ক্যাঙ্গারু, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৫:০২, ৭ জুন ২০২১   আপডেট: ১৫:০৩, ৭ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সুন্দর ও ফিট বডি বানাতে কে না চায়। তাই অনেক সময় ব্যায়াম ও নানা রকম শারীরিক কসরতের প্রয়োজন পড়ে। কিন্তু কোনো প্রাণির সুন্দর ও ফিট বডি দেখা গেল এবার। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এমনই এক প্রাণির ছবি।

সম্প্রতি টেক্সাসে একটি ক্যাঙ্গারুর ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। জে ব্রিওয়ার নামে এক ব্যক্তি নিজের ইন্সটাগ্রামে ‘বডিবিল্ডার’ ক্যাঙ্গারুর একটি ভিডিও পোস্ট করেন। যা নিঃসন্দেহে যে কাউকে তার স্বপ্নের দেহ গঠনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য উদ্বুদ্ধ করবে।  

ভিডিওর শুরুতে দেখা যায়, ব্রিওয়ার একটি ক্যাঙ্গারুকে ধরে আছেন। যার বডি দেখলে খানিকটা চমকে যেতে হয়। যে মানুষেরা নিজের শরীর ফিট রাখতে বা বডি বানানোর জন্য নিয়মিত জিমে যান তাদের বডি থেকে কোনো অংশেই কম নয় এই ক্যাঙ্গারুর বডির গঠন।

ভিডিওটি শেয়ার করে ব্রিওয়ার ক্যাপশনে লেখেন, এই ক্যাঙ্গারু মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের বাসিন্দা এবং তার দেহ অস্ট্রেলিয়ায় ক্যাঙ্গারুর চেয়েও বড়!।

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে প্রকাশিত ভিডিওটি এরইমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে লাইক পড়েছে সাড়ে ৩ লাখেরও বেশি। ক্যাঙ্গারুর দেহের প্রশংসা করে পোস্টের কমেন্ট সেকশনে কেউ লিখেছেন, এই ক্যাঙ্গারু তাকে কিছুটা শরীরচর্চার করার জন্য প্রভাবিত করেছে। কেউ আবার ওই ক্যঙ্গারুর শক্ত হাতের প্রশংসা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়