ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

বিএনপি চিরাচরিত রূপে ফিরে নাশকতা করেছে : শাজাহান খান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৬, ২৫ মে ২০২৩  

বিএনপি চিরাচরিত রূপে ফিরে নাশকতা করেছে : শাজাহান খান

বিএনপি চিরাচরিত রূপে ফিরে নাশকতা করেছে : শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি গত ২০১৩-১৪ সালে আন্দোলনের নামে দেশব্যাপী নাশকতা, অগ্নি সংযোগ করেছিল। আগামী দিনেও তারা আন্দোলনের নামে ষড়যন্ত্র ও নাশকতার পাঁয়তারা করতে পারে। এর নমুনা হিসেবে বুধবার চিরাচরিত রূপে ফিরে এসে নাশকতা করেছে বিএনপি।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, বর্তমানে দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের যেসব কার্যকলাপ দৃশ্যমান হচ্ছে তাতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই। এখন বিএনপির আন্দোলন-কর্মসূচিতে সরকার কোনো বাধা দিচ্ছে না। কিন্তু যদি তারা আন্দোলনের নামে সন্ত্রাস বা নাশকতা করে, তাহলে ছাড় দেওয়া হবে না। বিএনপি সন্ত্রাস ও নাশকতা করলে জনগণই তাদের প্রতিহত করবে।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে যেভাবে হত্যা করা হয়েছিল এবং জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল। বিএনপি ঠিক সেইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করেছে। তারা এখনো শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগকে ধ্বংস করার চেষ্টা করছে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা কমান্ডার্স অ্যাসোসিয়েশন, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক সৈয়দ গোলাম মর্তুজা, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব ওসমান আলী, এবিএম সুলতান আহমেদ, এস এম মুজিবর রহমান প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়