ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করেছেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরে ওয়ার্ড আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৪, ১৯ জুলাই ২০২৩  

ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করেছেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরে ওয়ার্ড আওয়ামী লীগ

ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করেছেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরে ওয়ার্ড আওয়ামী লীগ

প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ নেতা নির্বাচিত করেছেন কুলিয়ারচর উপজেলার সাতটি ইউনিয়নের সকল ওয়ার্ডবাসী।কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করতে তিনশ ত্যাগী কর্মীদের প্রত্যক্ষ ভোট গ্রহণ করা হয়েছে। এর আগে এই ইউনিয়নের তিনটি ওয়ার্ডের একই প্রক্রিয়ায় নতুন নেতৃত্ব আওয়ামী লীগ কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়েছে।
উপজেলার ছয়সূতি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে প্রার্থী হয়েছেন, মো. সাদির মিয়া, মো. মামুন মিয়া, মো. তাজুল ইসলাম, মাজারুল ইসলাম সোহাগ। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন, জাহাঙ্গীর আলম, মো.আলম মিয়া, মো. শাহ আলম, মো. ফারুক মিয়া।
এতে ১৭২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. তাজুল ইসলাম ও ১০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. শাহ আলম।

ওয়ার্ড আওয়ামী লীগের ভোটার জাহাঙ্গীর মিয়া বলেন, দীর্ঘ ১২ বছর পর আওয়ামী লীগের কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আমরা নেতা নির্বাচন করছি। এই ওয়ার্ডে সর্বশেষ ১২ বছর পূর্বে সম্মেলন হয়েছিলো।

স্থানীয় ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. কিবরিয়া বলেন, প্রত্যক্ষ ভোটে ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের নেতৃত্ব নির্বাচন করা হচ্ছে। আমরা আমাদের ভোটাধিকারের মাধ্যমে যোগ্য নেতৃত্ব পেয়েছি।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর রহমান বলেন, উপজেলার ছয়সূতি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে স্থানীয় সংসদের নির্দেশে প্রতিটি ইউনিয়নে একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। যার মাধ্যমে প্রতিটি ওয়ার্ডের নতুন নেতৃত্ব গঠনের জন্য স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগের কর্মীদের প্রত্যক্ষ ভোটে নেতা নির্বাচিত করা হচ্ছে। এই নতুন নেতৃত্ব আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়কে নিশ্চিত করতে অগ্রণী ভূমিকা রাখবেন বলে তিনি জানান।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়