ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৪ ১৪২৭

মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মিম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৮, ৭ জানুয়ারি ২০২১  

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

জনপ্রিয় লাক্স তারকা অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনয়ের পাশাপাশি মানুষের পাশে এসেও দাঁড়িয়েছেন। সাংস্কৃতিক আয়োজন বা উৎসব পার্বণ, নিজ এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন এই অভিনেত্রী।

যেকোনো দুর্যোগেও মেলে দিয়েছেন তার প্রশস্ত হাত। তাই এবারো তিনি শীতবস্ত্র তুলে দিলেন গরিবদের মাঝে। এ অভিনেত্রীর নিজ এলাকা রাজশাহীর বাঘায় গতকাল বুধবার (৬ জানুয়ারি) শীতবস্ত্র বিতরণ করেছেন। তবে ব্যস্ততার কারণে নিজে হাজির হতে পারেননি।

এই অভিনেত্রী বলেন, ব্যস্ততার জন্য আমি যেতে পারিনি। আয়োজনটি সম্পন্ন করেছেন আমার মামা স্বপন সাহাসহ অন্যান্য আত্মীয়রা। তাদেরকে সাহায্য করেছেন আমার ফ্যান ক্লাবের সদস্যরা। শীতের তীব্রতার কাছে সম্বলহীন মানুষগুলো হয়ে গেছে অসহায়। তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের উচিত। আমার সামর্থ্য অনুযায়ী তাদের সঙ্গে থাকার চেষ্টা করেছি।

গত বছর দেশজুড়ে করোনা সংক্রমণের সময়ও মিম এলাকার মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। সে সময় বাঘার ৫০০ পরিবারের দায়িত্ব নেন তিনি। নগদ অর্থসহ খাদ্যসামগ্রী প্রদান করতেন এই তারকা।

এদিকে সম্প্রতি মিম কাজ করেছেন ‘দামাল’ ছবির। এটি পরিচালনা করছেন রায়হান রাফি। বছরের প্রথম দিন মুক্তি পেয়েছে তাহসানের বিপরীতে ওয়েব ফিল্ম ‘হ্যালো বেবি’। এটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। পাশাপাশি শেষ করেছেন ‘হোয়াট দ্য ফ্রাই’ নামের ওয়েব ফিল্ম। অনম বিশ্বাস পরিচালিত এ ওয়েব ফিল্মটি চলতি মাসের ৯ তারিখ মুক্তি পাবে।

সর্বশেষ
জনপ্রিয়