ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

‘ময়মনসিংহের সমাবেশে সংকট ও উত্তরণের কথা বলবেন প্রধানমন্ত্রী’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৫, ১১ মার্চ ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার ধারণা স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ সার্কিট হাউস ময়দানে অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সমাবেশে সমস্যার কথা বলবেন, সমাধানের কথা বলবেন। সংকটের কথা বলবেন এবং উত্তরণের উপায় সম্পর্কে বলবেন। প্রধানমন্ত্রী আগামী দিনের জন্য করণীয় সম্পর্কে বার্তা দেবেন।

গতকাল শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী এই সমাবেশ থেকে আগামী নির্বাচনের জন্য বার্তা দেবেন। অবশ্যই তিনি আওয়ামী লীগের এই দুর্গে (ময়মনসিংহ) নৌকার পক্ষে জনগণের সমর্থনের বিষয়টি তাদের কাছ থেকে আশ্বস্ত হতে চাইবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ময়মনসিংহে যা উন্নয়ন হয়েছে তার কোনো তুলনা নেই। ময়মনসিংহে যেদিকে যান সেদিকেই উন্নয়ন। এই ময়মনসিংহ এখন আলোকিত ময়মনসিংহ। মানুষ চোখের সামনেই উন্নয়ন দেখছে। উন্নয়ন তো কোনো ঢেকে রাখার বিষয় নয়। আমাদের অর্জন সবকিছুই জনগণের চোখের সামনে।

ময়মনসিংহবাসীর জন্য নতুন কোনো খবর আছে কি না, এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিভাগ হয়েছে, সিটি করপোরেশন হয়েছে। ময়মনসিংহের যেদিকেই তাকান শুধু রাস্তা-ব্রিজ। এরকম রোড কানেক্টিভিটি ময়মনসিংহের ইতিহাসে কখনো হয়নি। ময়মনসিংহবাসীর চাওয়ার কিছু নেই। সবকিছুই হয়েছে। আগামী নির্বাচন হলে তারপর নতুন করে যদি কোনো দাবি থাকে সেটি দেখা হবে। এখন আর কোনো উন্নয়ন নয়। এই বৈশ্বিক সংকটে এখন শেখ হাসিনার প্রায়োরিটি হচ্ছে দেশের মানুষকে বাঁচানো।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়