ঢাকা, শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮

যুবলীগ সাধারণ মানুষের পাশে আছে এবং সবসময় থাকবে: নিখিল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৫, ২৮ এপ্রিল ২০২১  

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগ একটি মানবিক সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাজধানীতে যুবলীগের উদ্যোগে দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার, বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগ সারাদেশে মানবতার সেবায় নিয়োজিত রয়েছে। আজকের এই অনুষ্ঠানে যে দৃষ্টি প্রতিবন্ধি মানুষগুলি উপস্থিত রয়েছেন তারা আমাদের মেহমান। প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সারাদেশে অসহায় মানুষকে সহায়তা করে যাচ্ছে। প্রিয় নেত্রীর নির্দেশে যুবলীগ মানুষের পাশে আছে এবং সবসময় থাকবে।

এসময় দৃষ্টি প্রতিবন্ধি শারমীন সুলতানা উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে দৃষ্টি প্রতিবন্ধিদের জননী বলে আখ্যায়িত করেন।

এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, মো. মোয়াজ্জেম হোসেন, মো. আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মো. সোহেল পারভেজ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু মুনির মো. শহিদুল হক রাসেল, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মো. শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মো. মহি উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. হেমায়েত উদ্দিন মোল্লা, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত, উপ-ক্রীড়া সম্পাদক মো. আবদুর রহমান, সহ-সম্পাদক গোলাম ফেরদৌস ইব্রাহিম, মো. মাইদুল ইসলাম, নাজমুল হুদা ওরারেছি চঞ্চল, সামিউল আমিন, মো. বাবলুর রহমান বাবলু, মো. রাশেদুল ইসলাম সাফিন, মো. আবু রায়হান রুবেল, মো. মনিরুজ্জামান পিন্টু, মো. মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মো. গোলাম কিবরিয়া, প্রফেসর ড. মো. আরশেদ আলী আশিক, ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জিনিয়ার আবু সাঈদ মো. হিরো, ইঞ্জিনিয়ার মো. আসাদুল্লাহ তুষার, ইঞ্জিনিয়ার মো. শহিদুল ইসলাম সরকার, সৈয়দ আলাউল ইসলাম সৈকত।

সর্বশেষ
জনপ্রিয়