ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

‘শুনো মিয়া শুনো মিয়া’, গায়ে হলুদের অনুষ্ঠানেই চুটিয়ে নাচলেন এক যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৮, ২০ জুলাই ২০২৩  

‘শুনো মিয়া শুনো মিয়া’, গায়ে হলুদের অনুষ্ঠানেই চুটিয়ে নাচলেন এক যুবতী

‘শুনো মিয়া শুনো মিয়া’, গায়ে হলুদের অনুষ্ঠানেই চুটিয়ে নাচলেন এক যুবতী

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিতি অর্জন করেছেন একাংশের মধ্যেও। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘এস স্টার ডান্স ক্লাব’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে ১ বছর আগে। এই মুহূর্তে সেই ঝলকটি পৌঁছে গিয়েছে প্রায় ১২ লাখেরও বেশি মানুষের কাছে। উল্লেখ্য, এই ভিডিওতে একটি গায়ে হলুদের অনুষ্ঠানের ঝলক দেখা গিয়েছে। ঝলকে এক যুবতীকে ‘শুনো মিয়া শুনো মিয়া’র তালেই আসর জমাতে দেখা গিয়েছে। সেখানে উপস্থিত সকলেই যে তার এই পারফর্ম্যান্স বেশ উপভোগ করছিলেন, তা ঝলকে চোখ রাখলেই স্পষ্ট হবে। পাশাপাশি নেটনাগরিকদের একাংশের মাঝেও প্রশংসা কুড়িয়েছেন অনেক। যার একাধিক ঝলক অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।

সর্বশেষ
জনপ্রিয়