ঢাকা, বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮

শোক দিবসে কৃষক লীগের উদ্যোগে দরিদ্র কৃষকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৬, ১৬ আগস্ট ২০২১   আপডেট: ২০:২৮, ১৬ আগস্ট ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২১ পালনে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র পক্ষ থেকে, ১৯নং ওয়ার্ড রমনা থানা, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের উদ্যোগে গতকাল সকাল ১০ ঘটিকায় দরিদ্র কৃষকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সম্মানিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ^নাথ সরকার বিটু, সহ-সভাপতি মোঃ আবুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. শামীমা শাহরিয়ার এমপি, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সভাপতি আলহাজ¦ আব্দুস সালাম বাবু, সাধারণ সম্পাদক হাজী আব্দুর রব খান, ১৯নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগ নেতা জাকির হোসেন মাসুম, রমনা থানা কৃষক লীগের সভাপতি রিপন পাটোয়ারী, সাধারণ সম্পাদক হোসেন আহমেদ দিপু এবং ১৯নং ওয়ার্ড এর কৃষক লীগ নেতা মোঃ সুজন আহমেদ, জনি আহমেদ এবং আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয়, মহানগর দক্ষিণ, থানা ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ।

অনুরূপভাবে ২৮নং ওয়ার্ড শেরেবাংলা নগর থানা, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের উদ্যোগে সকাল ১১ ঘটিকায় দরিদ্র কৃষকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সম্মানিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সহ-সভাপতি আলহাজ¦ মোঃ মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এ.কে.এম আজম খান, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, শেরেবাংলা নগর থানা কৃষক লীগের সভাপতি কামাল পাশা, সাধারণ সম্পাদক আব্দুস সালম জয়, ২৮নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি সুমন বেপারী, সাধারণ সম্পাদক কামাল মিয়া এবং আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয়, মহানগর উত্তর, থানা ও ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ।

একইভাবে শোকবহ আগস্ট-২০২১ পালনে ঢাকা মহানগর সহ সারাদেশের সকল মহানগরের প্রতিটি ওয়ার্ডে এবং প্রত্যেক জেলায় ইউনিয়ন পর্যায়ে শোকাবহ আগস্ট মাসের ৩১ শে আগস্ট পর্যন্ত এই কর্মসূচি প্রতিদিন ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি সহ আওয়ামী পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত শেষে দরিদ্র কৃষকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়