ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

সংসার টানতে ভাঙা পায়ে প্লাস্টার করিয়ে অটো চালাচ্ছেন চালক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ১০ অক্টোবর ২০২২  

সংসার টানতে ভাঙা পায়ে প্লাস্টার করিয়ে অটো চালাচ্ছেন চালক

সংসার টানতে ভাঙা পায়ে প্লাস্টার করিয়ে অটো চালাচ্ছেন চালক

 সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্রতিদিনই কিছু না কিছু ভিডিও দেখতে পাই। সেই ভিডিওগুলি কখনো হয় বেশ মজার, আবার কিছু কিছু ভিডিও আমাদের নতুন করে ভাবতে শেখায়। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই বিস্মিত। পৃথিবীর বাস্তব মাটি যে স্বপ্নের দুনিয়ার থেকে কতটা শক্ত তা আরো একবার প্রমাণ করে দিল এই ভিডিও।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন অটো চালক প্লাস্টার করা পা নিয়েই অটো চালাচ্ছেন। এই ভিডিওটি প্রথম ইনস্টাগ্রামে আসে। এরপর আগুনের বেগে ছড়িয়ে পড়ে প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া মাধ্যমে। এই অটো চালককে অনেক মানুষ ভরিয়ে দিয়েছেন প্রশংসায়। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, অটো চালকটির বাম পা সম্পূর্ণভাবে প্লাস্টার করা। এমন অবস্থায় তিনি সেই বাম পা’টি অটো থেকে কিছুটা বাইরে ঝুলিয়ে রেখেছেন।

তার এই পায়ে যাতে ঠিকমতো ব্যালেন্স থাকে তাই একটি দড়ির সাহায্যে তিনি পা’টি ঝুলিয়ে রেখেছেন।এই অবস্থাতেই অটো চালক যাত্রীদের পৌঁছে দিচ্ছেন গন্তব্যে। অটো চালকের এই মনের জোর দেখে কুর্নিশ জানাচ্ছেন বহু মানুষ। আমরা অনেকেই সামান্য কিছু না পেলেই হাজার একটা অভিযোগ করি ঈশ্বরের কাছে, কিন্তু এই মানুষটি এত কষ্টের সাথে জীবিকা নির্বাহের জন্য এই পরিমাণ পরিশ্রম করছেন তা দেখে রীতিমত অনুপ্রেরণা পাচ্ছেন অনেকে।

অটোচালকের এই দৃশ্যটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়ার পর এসেছে বহু মন্তব্য। একজন ব্যবহারকারী লিখেছেন,”এটাই বাস্তব।” আবার বেশ কিছু মানুষ এই অটোচালকের নাম ও ঠিকানা জানতে চেয়েছেন, যাতে তারা সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন।

সর্বশেষ
জনপ্রিয়