ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৭ ১৪৩১

সোশ্যাল মিডিয়ায় ঝড়, ইউটিউবার মন্টি রায়ের সঙ্গে যা ঘটল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:১৬, ২১ অক্টোবর ২০২২  

সোশ্যাল মিডিয়ায় ঝড়, ইউটিউবার মন্টি রায়ের সঙ্গে যা ঘটল

সোশ্যাল মিডিয়ায় ঝড়, ইউটিউবার মন্টি রায়ের সঙ্গে যা ঘটল

রাস্তায় হেনস্থার শিকার হলেন ইউটিউবার মন্টি রায়। ইতিমধ্যেই অভিযুক্তদের বিরুদ্ধে খড়দহ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায়ও গোটা ঘটনার কথা তুলে ধরেছেন মন্টি। তৃতীয় লিঙ্গের মানুষদের কাছে কি তাহলে কলকাতা নিরাপদ নয়? প্রশ্ন উঠছে সেখানেও। ঘটনার পর থেকেই ক্ষোভে ফেটে পড়েন মন্টি রায় এবং তাঁর বন্ধুবান্ধবরাও।

স্থানীয় সূত্রে জানা যায়, সোদপুর ধানকল মোড়ের কাছে গুরুনানক কলেজ৷ এর কাছে বন্ধুদের সঙ্গে দাঁড়িয়েছিলেন মন্টি রায়। সেখানেই মদ্যপ অবস্থায় থাকা এক যুবক তাঁকে দেখে উত্যক্ত করতে থাকে। এরপর হঠাৎই ওই যুবক মন্টির কাছে এসে আপত্তিকরভাবে তাঁকে স্পর্শ করেন৷ বাধা দেন মন্টির বন্ধু। এর মধ্যেই ওই যুবকের সঙ্গে থাকা আরও কয়েকজন যুবক সেখানে আসেন। শুরু হয় ধাক্কাধাক্কি। যা দেখে প্রতিবাদ করেন ওই ইউটিউবার। সেই সময়ের তোলা ভিডিওতেও দেখা যায় আপত্তিকর ভাষায় অভিযুক্তরা মন্টিকে আক্রমণ করছেন।

প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। অভিযুক্তদের তরফ থেকে মন্টি ও তার বন্ধুদের খুনের হুমকিও দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। সেই ঘটনার ভাইরাল ভিডিও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনার প্রতিবাদে খড়দহ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। থানাতেও তাদের দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয়। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন মন্টি রায়-সহ তৃতীয় লিঙ্গের মানুষেরাও।

অভিযুক্তদের তরফ থেকে অবশ্য বলা হচ্ছে, রাস্তার মধ্যেই আপত্তিকর অবস্থায় ছিলেন মন্টি। তাই তাঁরা প্রতিবাদ জানিয়েছেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সোশ্যাল মিডিয়া জুড়েও চলছে নিন্দার ঝড়। করা হচ্ছে ট্রোল। পুলিশের ভূমিকা নিয়েও তোলা হচ্ছে প্রশ্ন।

সর্বশেষ
জনপ্রিয়