ঢাকা, শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

হবিগঞ্জে সরকারি সহায়তা পেলেন ৯ হাজার নারী-পুরুষ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৯, ৯ মে ২০২১   আপডেট: ১২:৩১, ৯ মে ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হবিগঞ্জ সদর উপজেলার পাঁচটি ইউনিয়নে ৯ হাজার ২৪৭ জন নারী-পুরুষের মাঝে ৪৫০ টাকা করে অর্থ সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির। শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি রিচি, পইল, লস্করপুর, নিজামপুর ও রাজিউড়া ইউনিয়নে এ সহায়তা বিতরণ করেন।

সহায়তা বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল, জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত, রিচি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজ, পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজ উদ্দিন আহমেদ, লস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরোসহ পরিষদের সদস্যরা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারের ভিজিএফ কর্মসূচির আওতায় রিচি ইউনিয়নে ২ হাজার ২১৫ জন, পইলে ১ হাজার ৭৪০, লস্করপুরে ১ হাজার ৭৮০, নিজামপুরে ১ হাজার ৭০০ ও রাজিউড়া ইউনিয়নে ১ হাজার ৮১২ জনকে ৪৫০ টাকা করে অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

সহায়তা বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির উপস্থিত নারী পুরুষের সামনে বর্তমান সরকারের নানা কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন, এ সরকার সাধারণ মানুষের সরকার। শ্রমজীবী মানুষের জীবনমান উন্নয়নকে প্রাধান্য দিয়েই বর্তমান সরকার দেশ পরিচালনা করছে। এ সময় করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য উদ্যোগগুলোর কথা তুলে তিনি প্রধানমন্ত্রীর জন্য সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়