ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯

প্রধানমন্ত্রী সুনামগঞ্জের প্রতি সদয় দৃষ্টি রাখেন: পরিকল্পনামন্ত্র

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ২১ এপ্রিল ২০২২  

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সুনামগঞ্জ দেশের অন্যতম উর্বর ভূমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের প্রতি সদয় দৃষ্টি রাখেন। এ জেলার যে কোনো উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রীকে অ্যাপ্রোচ করা যায়। তিনি এ ব্যাপারে আমাকে কখনো ফিরিয়ে দেননি। এজন্য সুনামগঞ্জের সন্তান হিসেবে আমি গর্বিত। এখন হাওরে বাঁধ কিংবা সড়ক নির্মাণ করবো না, এবার উড়াল সড়ক নির্মাণ করা হবে।

গতকাল বুধবার সিলেটের একটি অভিজাত কমিউনিটি সেন্টারে সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

সমিতির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে এবং অধ্যাপক শাব্বির আহমদ ও কাসমির রেজার যৌথ পরিচালনায় ইফতার মাহফিলে আরো বক্তব্য দেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রাজ উদ্দিন, জগন্নাথপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর রমা বিজয় সরকার, এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ, আ ন ম ওহিদ কনা মিয়া ও ব্যারিস্টার আরশ আলী।  

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন অধ্যক্ষ তাজউদ্দিন আহমদ, অধ্যাপক কবির আহমদ, ড. তোফায়েল আহমদ, মো. আবুল বশর, আরিফ মিয়া, অধ্যাপক আমিনুল ইসলাম চুন্নু, অ্যাডভোকেট হোসেন আহমদ, অধ্যাপক খসরুজ্জামান, আব্দুল হান্নান, অধ্যাপক দিলওয়ার হোসেন বাবর, সৈয়দ বদরুল আলম, আফজল হোসেন, মুক্তাদির আহমদ মুক্তা, আব্দুল মুকিত, মিজানুর রহমান, নুরুল আলম, পিযুষ পুরকায়স্ত টিটু, অ্যাডভোকেট আলাউদ্দিন, সুবেদুর রহমান মুন্না, দেবাংসু দাস মিটু, রশিদ আহমদ, মোজাক্কির হোসেন কামালী, মিজানুর রহমান মিজান, নিজাম উদ্দিন ও অ্যাডভোকেট আবুল কাশেম প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়