ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

চুয়াডাঙ্গার জীবননগরে লকডাউন কার্যকর করতে ভ্রাম্যমাণ অভিযান অব্যাহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৬, ২৬ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় করোনা সংক্রমণের হার গাণিতিক হারে বেড়ে চলেছে। করোনা সংক্রমণ রোধে জীবননগর উপজেলাকে ৭ দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। 

সর্বাত্মক লকডাউন কঠোর ভাবে কার্যকর করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে জীবননগর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন। জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় এই অভিযানে লকডাউনের নিয়ম ভঙ্গকারীর বিরুদ্ধে নেওয়া হচ্ছে কঠোর আইনগত ব্যবস্থা, করা হচ্ছে অর্থদন্ড ও কারাদণ্ড। মাঠে কঠোর ভাবে দায়িত্ব পালন করছে পুলিশ, বিজিবি ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

শুক্রবার লকডাউনের ৩য় দিন সকাল ১১ টাই জীবননগর বাজার এলাকায় অভিযান পরিচালিত করে লকডাউনের নিয়ম ভঙ্গকারীদের বিরুদ্ধে মোট ৯ টি মামলায় ৪ হাজার ২ শত টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

এছাড়াও সকলকে মুখে মাস্ক পরিধান সহ লকডাউনের নিয়ম যথাযথ ভাবে পালন করার নির্দেশনা প্রদান করা হয়। জীবননগরে লকডাউন কার্যকর করতে এই অভিযান চলমান থাকবে বলে ঘোষণা দেন জীবননগর উপজেলার নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়