ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

জয়পুরহাটের আক্কেলপুরে পাঁচটি স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৭, ২৩ মে ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

জয়পুরহাট আক্কেলপুর উপজেলায় পাঁচটি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। শনিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠানে ভিত্তিস্থাপন ও দোয়া করেন। 

পাঁচটি শিক্ষাপ্রতিষ্ঠান হলো জামালগঞ্জ সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়, পূর্বমাতাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিহারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোনামুখী উচ্চ বিদ্যালয়। যার মোট ব্যয় প্রায় ২ কোটি ৫৫ লক্ষ ৪৫ হাজার টাকা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা আ’লীগ নেতা এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, এ্যাড. মোমেন আহমেদ চৌধুরী জিপি, গোলাম হক্কানী, আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দ, উপজেলা নিবার্হী অফিসার এস এম হাবিবুল হাসান, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউপি চেয়ারম্যান আহসান কবির এপ্লব, সাবেক পৌর সাবেক মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর সহ সরকারি কর্মকর্তা-কর্মচারি, স্থানীয় রাজনীতিবিদ ও নানা শ্রেণী পেশার মানুষ। 

এসময় বক্তরা বলেন, প্রত্যান্ত গ্রামে দোরগোড়ায় উচ্চ শিক্ষা পৌছে দেয়ার কাজ করে যাচ্ছেন শেখ হাসিনার সরকার। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়