ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

ময়মনসিংহের গফরগাঁওয়ে পূজা মন্ডপ পরির্দশনে পুলিশ সুপার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৭, ২ অক্টোবর ২০২২  

ময়মনসিংহের গফরগাঁওয়ে পূজা মন্ডপ পরির্দশনে পুলিশ সুপার

ময়মনসিংহের গফরগাঁওয়ে পূজা মন্ডপ পরির্দশনে পুলিশ সুপার

শারদীয় দূর্গপূজা উপলক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পাগলা থানা ও গফরগাঁও পৌর এলাকার একাধিক পুজা মন্ডপ পরির্দশন করেছেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম । শনিবার রাতে পৌর এলাকার ৫ নং ওর্যাডে অবস্থিত বেশকয়টি মন্ডপে পুজার সার্বিক কার্যক্রম পরিদর্শন করে পরিদর্শন করে দর্শনার্থীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ।

পরির্দশনকালে জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম বলেন, হিন্দু ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব হচ্ছে শারদীয় দুর্গাপূজা। এ পূজা অনুষ্টানকে ঘিরে নিরাপদ ও সুষ্টু পরিবেশে শতভাগ নিরাপত্তার মাধ্যমে জনসাধারণ উৎসব পালন করতে পারেন সে জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার পত্নী ও জেলা পুনাক সভাপতি ডা. রেবেকা সুলতানা , গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন,গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ,পাগলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাসেদুজ্জামান , উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার রায়,সাধারণ সম্পাদক অনিল রায় ,পাগলা থানা পুজা উৎযাপন পরিষদের ডাঃ গুরুদাশ শাহা , প্রভুতচন্দ্রদাস প্রমুখ।

গফরগাঁও থানাধীন কৃষ্ণচূড়া যুব সংঘের পূজা মন্ডপ ও জয় মা যুব সংঘের পূজা মন্ডপ পরিদর্শন শেষে পুলিশ সুপার উপজেলার পাগলা থানার বেশ কয়কটি পুজামন্ডপ পরিদর্শন করেন । পরিদর্শন কালে পুলিশ সুপার পুজামন্ডপে আইনশৃঙ্খলা রক্ষায় প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। পরে পূজা মন্ডপের কমিটির নিকট পুলিশ সুপারের উপহার তুলে দেওয়া হয় । এবার গফরগাঁওয়ে ২২টি পুজামন্ডপে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। শনিবার মহাষষ্ঠী দিয়ে শারদীয় দুর্গাপূজা শুরু হয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়