ঢাকা, শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২২ ১৪২৯

লিভারপুলের সঙ্গে নতুন চুক্তি করে আরও সাফল্যের আশায় সালাহ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:৩৩, ২ জুলাই ২০২২  

মোহামেদ সালাহ

মোহামেদ সালাহ

লিভারপুলের সঙ্গে মোহামেদ সালাহর চুক্তির নবায়নের বিষয়ে দীর্ঘদিন ধরে চলা আলোচনা অবশেষে সাফল্যের মুখ দেখল। সেই সঙ্গে ইতি ঘটল এতদিনের নানা জল্পনা-কল্পনার। প্রিমিয়ার লিগের ক্লাবটিতেই খেলা চালিয়ে যাবেন মিশরীয় তারকা।

এক বিবৃতিতে শুক্রবার বিষয়টি জানিয়েছে লিভারপুল। চুক্তির মেয়াদ নিয়ে অবশ্য কিছু জানানো হয়নি।

ব্রিটিশ গনমাধ্যমের খবর, ২০২৫ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন সালাহ।

২০১৭ সালে ইতালিয়ান ক্লাব রোমা থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন সালাহ। অল্প কদিনেই দলটির গুরুত্বপূর্ণ সদস্য হয়ে ওঠেন তিনি। অ্যানফিল্ডের ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ২৫৪ ম্যাচে ১৫৬ গোল করেছেন তিনি। একটি করে প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়ন্স লিগ সহ জিতেছেন আরও কয়েকটি শিরোপা।

২০২১-২২ মৌসুমে একটা সময় পর্যন্ত চারটি শিরোপা জেতার সম্ভাবনায় ছিল ক্লপের দল। শেষ পর্যন্ত অবশ্য লিগ কাপ ও এফএ কাপ জিতেই সন্তুষ্ট থাকতে হয় তাদের, প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে রানার্সআপ হয় তারা। পুরো মৌসুমে সালাহ ছিলেন দারুণ ছন্দে; সব প্রতিযোগিতা মিলিয়ে ৫১ ম্যাচে ৩১ বার জালের দেখা পান তিনি।

ক্লাবের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে সালাহ বলেন, আসছে মৌসুমগুলোয় ক্লাবের হয়ে আরও শিরোপা জেতার ব্যাপারে আশাবাদী তিনি।

“আমি দারুণ অনুভব করছি এবং ক্লাবের হয়ে আরও ট্রফি জয়ের আশায় রোমাঞ্চিত। এটা সবার জন্য একটি আনন্দের দিন। চুক্তি নবায়ন করতে একটু সময় লাগে, এখন সব কাজ শেষ। তাই আমাদের এখন শুধু ভবিষ্যতে মনোযোগ দেওয়া উচিত।”

“(ভক্তদের উদ্দেশ্যে) আমার বার্তা হলো, পরের মৌসুমে সব ট্রফি জয়ের চেষ্টা করতে দলের খেলোয়াড়রা নিজেদের সেরাটা দিতে চায়। আশা করি, আপনারা যথারীতি আমাদের পাশে থাকবেন এবং আমাদের সামনে এগিয়ে যেতে সমর্থন যোগাবেন। আমি নিশ্চিত আমরা আবারও ট্রফি জিততে যাচ্ছি।”

সর্বশেষ
জনপ্রিয়