ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

শাবিপ্রবি প্রেসক্লাবের সাথে ‘নৃৎ’ এর সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯, ২৪ আগস্ট ২০২২  

শাবিপ্রবি প্রেসক্লাবের সাথে ‘নৃৎ’ এর সৌজন্য সাক্ষাৎ

শাবিপ্রবি প্রেসক্লাবের সাথে ‘নৃৎ’ এর সৌজন্য সাক্ষাৎ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র নবনির্বাচিত কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ববিদ্যালয়ের একমাত্র নৃত্যবিষয়ক সংগঠন ‘নৃৎ’র সদস্যরা।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল্লা আল মাসুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- নৃৎ-এর সাধারণ সদস্য মালিহা জামান, ফাহিম ফয়সাল, অনিশা দাস, নাজহাত নেওয়াজ, স্বস্তিকা পুরকায়স্থ, লাবিব ফারহান, মিজানুর রহমান, আহমেদ সাকিবুল ইসলাম, নাজনীন লিজা, পৌষী পাল, রুমানা দাস, মো. শাকিল ও আইরিন সরকার প্রমুখ।

সাক্ষাৎকালে নৃৎ-এর সদস্যরা জানান, নৃৎ বিশ্ববিদ্যালয়ের প্রথম নৃত্যকলাবিষয়ক সংগঠন। নৃত্যের বিভিন্ন ধরণ এবং শাখা নিয়ে আমরা কাজ করে থাকি। আমাদের এখানে আমরা নৃত্যের সব ধরনের শাখার নৃত্য চর্চা করে থাকি।

তারা বলেন, আমরা চাই নৃত্য চর্চা সবার মাঝে ছড়িয়ে যাক। আমাদের সমস্যা, সংকট ও সার্বিক বিষয়ে শাবি প্রেসক্লাব বরাবরের মতো পাশে থাকবে বলে আমরা আশা করছি।

শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, ক্যাম্পাসের সাংস্কৃতিক কর্মকাণ্ড গণমাধ্যমে তুলে ধরতে সাংবাদিকরা সব সময় সর্বোচ্চ চেষ্টা করেন। বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা গণমাধ্যমে নিয়ে আসা হয়। সবসময়ের মতো আগামীতেও বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব সাংস্কৃতিক সংগঠনগুলোর পাশে থাকবে বলে তিনি জানান।

এ সময় প্রেসক্লাবের সহ-সভাপতি রাশেদুল হাসান, যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম রুদ্র, দপ্তর সম্পাদক জুবায়েদুল হক রবিন, কার্যনির্বাহী সদস্য তানভীর হাসান, মো. শাদমান শাবাব এবং আদনান হোসেনসহ প্রেসক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়