ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

দেশবিরোধী অপশক্তির এজেন্ট এ আর ভুট্টো

রাজনীতি ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৯, ১ অক্টোবর ২০২২  

আব্দুর রব ভুট্টো

আব্দুর রব ভুট্টো

অর্থ আর আত্মপ্রচারের উচ্চাভিলাষে মানুষ কত নিচে নামতে পারে তার প্রমাণ আগেই দিয়েছেন আব্দুর রব ভুট্টো। তারেক রহমান এবং বিএনপির গুডবুকে থাকার জন্য লন্ডনে বসে গুজবের ফ্যাক্টরি চালান। টকশোর নামে জুম মিটিংয়ে আমন্ত্রণ জানান বিএনপি-জামায়াতের প্রতিনিধিদের। এবার দেশবিরোধী অপশক্তির এজেন্ট এ আর ভুট্টোর অসম প্রেমের নগ্ন চিত্র ফাঁস হয়েছে।

ফাঁস হওয়া হোয়াটস অ্যাপ স্ক্রিনশর্টের সেই নগ্ন চিত্রে দেখা যায়, তার শয্যসঙ্গী বিএনপি-জামায়াতের আরেক চরিত্রহীনা মিনা ফারাহকে। দু’জনের নগ্ন সেই ছবি এ আর ভুট্টো নিজেই শেয়ার করেন তার এক বন্ধুর সাথে। এবং জানান সেই যৌন তৃপ্তির অভিজ্ঞতা। সেখান থেকেই ছড়িয়ে পড়ে ছবিটি।

খোঁজ নিয়ে জানা যায়, বিএনপির পক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে টকশো করায় মিনা ফারাহর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক হয় আব্দুর বর ভুট্টোর। ধীরে ধীরে সেই সম্পর্ক থেকে শারীরিকভাবে মিলিত হয় তারা। বয়সে ভুট্টোর চেয়ে মিনা ফারাহ বড় হলেও তাদের মধ্যে মধুর প্রেমের সম্পর্ক রয়েছে।

কিন্তু ভুট্টোর ফোন থেকে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ায় দূরত্ব তৈরি হয়েছে বলে জানিয়েছেন লন্ডন বিএনপির একটি বিশ্বস্ত সূত্র।

এ আর ভুট্টো একাধিক বিয়ে করেছেন। জানা গেছে, তার একাধিক স্ত্রী থাকলেও তিনি বহুগামিতায় আসক্ত। আর এ বিষয়টি তার স্ত্রী পরিবারের জানাজানি হলে তিনি দেশ ছেড়ে লন্ডনে পাড়ি জমান। সেখানেও চলছে তার অবাধ যৌন মেলামেশা।

মিনা ও ভুট্টো, দুজনের দুরত্ব একটু বেশি হওয়ায় শুরুতে ঘনিষ্ঠ হতে পারতেন না। মেসেঞ্জার বা হোয়াটসঅ্যাপে চলতো আলাপ। এক পর্যায়ে নিজের স্বভাবমতো মিনাকে টোপ দেন ভুট্টো। সেই টোপে পা দেন মিনা। শুরু অনলাইনে গোপন আলাপ।
এরপর কোনো কাজে মিনা লণ্ডনে গেলে হোটেলে থাকেন ভুট্টোর সঙ্গে। আর ভুট্টো যুক্তরাষ্ট্রে এলে ওঠেন মিনার ফ্ল্যাটে। দুজনের এই গোপন অভিসার চলছে কয়েক বছর ধরে।

সর্বশেষ
জনপ্রিয়