ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

নেত্রকোণা জেলা পুলিশের সর্বাত্মক লকডাউন প্রচারে মোটরসাইকেল মহড়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১০, ২৯ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

লকডাউন মেনে চলুন, করোনা হতে মুক্ত থাকুন। এই শ্লোগান নিয়ে করোনা প্রকোপ বৃদ্ধি কমাতে সোমবার (২৮ জুন) থেকে সর্বাত্মক লকডাউন ঘোষণা প্রচারে নামে নেত্রকোনা জেলা পুলিশ।

মোটর সাইকেল যোগে এই শো-ডাউন ও লকডাউন প্রচারে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, পিপিএম।

মডেল থানা, জেলা ডিবি, জেলা ট্রাফিক পুলিশের সমন্বয়ে গঠিত মোটরসাইকেল মহড়ায় অংশগ্রহন করেন অফিসার ইনচার্জ জনাব খন্দকার শাকের আহমেদ, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জনাব সালাউদ্দিন কাজল, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ সোহেল রানা এবং সমন্বিত টীমের অফিসারবৃন্দ।

খন্দকার শাকের আহমেদ বলেন, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর সার্বিক নির্দেশনায় মহড়াটি মাইকে সচেতনতামূলক বার্তা প্রচার করে। সর্বাত্মক লকডাউন মেনে চলার জন্য সবাইকে অনুরোধ জানাই, জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া ও যানবাহন ও দোকানপাট বন্ধের নির্দেশনার ঘোষনাই প্রচার করা হয়েছে এই শো-ডাউনে।

ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জনাব সালাউদ্দিন কাজল বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ বিস্তার রোধে সরকারের লকডাউনের ঘোষণাকে বাস্তবায়নের লক্ষ্যে আমাদের আজকের এই মহড়া। আমরা চাই সকলেই যেন সরকারের নির্দেশনা মেনে চলেন। জরুরি প্রয়োজন ছাড়া ঘরেই থাকার জন্য অনুরোধ জানাই।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়