ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

নড়াইলের নোয়াগ্রামে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৫, ২৬ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নড়াইলের নোয়াগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণডাঙ্গা মাদ্রাসা মাঠে আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা করলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমানের সভাপতিত্বে ও‌‌ লোহাগড়া থানার আয়োজনে লোহাগড়া থানার নোয়াগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণডাঙ্গা মাদ্রাসা মাঠে আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার), এ সময় আরো উপস্থিত ছিলেন, লোহাগড়া থানার অন্যান্য অফিসারগণ ও নোয়াগ্রাম ইউনিয়নের সম্মানিত ব্যক্তিবর্গ প্রমূখ।

পুলিশ সুপার তার বক্তব্যে সকলের উদ্দেশে বলেন, নিজেদের ছেলে মেয়েদের প্রতি তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে ছেলে মেয়েরা যেন মাদক, জঙ্গিবাদ ও খারাপ কাজের দিকে ধাপিত না হয়। আপনারা নিজেদের মধ্যে অশান্তি দাঙ্গাফেসাদ কেন করেন,কাদের কথায় এসব দাঙ্গাহাঙ্গামা কাইজে করেন,তাদের কথায় আপনি বিপদে পড়লে আপনাকে সেই সব নেতারা দেখবে না কিন্তু আপনাদেরকে তাদের সার্থের জন্য ব্যবহার করে বা করছে এটা আপনারা বোঝেন না। এখনো সময় আছে সংসারের চিন্তা করেন দাঙ্গাহাঙ্গামা বাদ দিয়ে ছেলে মেয়েকে মানুষের মত মানুষ করেন।

আজ থেকে কোন কাইজে ফেসাদ করবেন না যদি এমন অপ্রিতিকর কর্মকান্ড ঘটান তাহলে কাউকে কোন ছাড় দেয়া হবে না বলেও জানান।এলাকায় শান্তি-শৃঙ্খলা বজাঁয় রাখতে নড়াইল জেলা পুলিশ সর্বদা আপনাদের পাশে আছে এবং থাকবে,প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়