ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৪ ১৪২৮

নরসুন্দর, রঙমিস্ত্রী ও কর্মহীন ১০০ জনকে জেলা প্রশাসনের সহায়তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩০, ২১ মে ২০২০  

করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে কর্মহীন অবস্থায় অসহায়ভাবে দিনযাপন করা কিশোরগঞ্জের ৭৫ জন নরসুন্দর (নাপিত), ১৫ জন রঙমিস্ত্রী ও ১০ জন অন্যান্য পেশাজীবীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মে) জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের চত্বরে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর নির্দেশনায় জেলা প্রশাসনের নিজস্ব উদ্যোগে এই খাদ্য সহায়তা দেয়া হয়।

এ সময় প্রত্যেককে তার পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল ও এক কেজি লবণ দেয়া হয়।

জেলা প্রশাসকের পক্ষে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মানসূরা জামান নূতন, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাসের সংক্রমণজনিত সংকটে কর্মহীন হয়ে যাওয়া বিভিন্ন পেশাজীবী সম্প্রদায়ের সদস্যদের মধ্যে নিয়মিত খাদ্য সহায়তা তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এর অংশ হিসেবে রোববার (১৭ মে) কিশোরগঞ্জের ৭৫ জন নরসুন্দর (নাপিত), ১৫ জন রঙমিস্ত্রী ও ১০ জন অন্যান্য পেশাজীবীর মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

জনস্বার্থে কিশোরগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের কার্যালয়ের মিডিয়া সেল এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী কমিশনার মো. উবায়দুর রহমান সাহেল।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়