ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮

ময়মনসিংহ নগরীর দর্শনীয় স্থানগুলো বন্ধ ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২৭, ৩ এপ্রিল ২০২১  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

নভেল করোনাভাইরাসের সংক্রমণ রোধে ও জনসমাগম ঠেকাতে ময়মনসিংহ সিটি করপোরেশনের দর্শনীয় স্থানগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আজ শুক্রবার থেকে এসব দর্শনীয় স্থান বন্ধ থাকবে। এ ছাড়া করোনা মোকাবিলায় জেলা প্রশাসনের উদ্যোগে প্রতিটি উপজেলায় মাঠে থাকবে ভ্রাম্যমাণ আদালত।

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন  ও ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, এরই মধ্যে শহরের দর্শনীয় স্থান শিল্পাচার্য জয়নুল উদ্যান ও বিপিন পার্ক বন্ধ ঘোষণা করে ব্যানার ঝুলিয়ে দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এসব স্থানে ব্যানার ঝোলানো হয়। এ ছাড়া জেলার সব কমিউনিটি সেন্টারগুলো বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলার সব কোচিং সেন্টার, বিয়ের অনুষ্ঠান, সামাজিক অনুষ্ঠান, সভা-সমাবেশও বন্ধ থাকবে।

এ বিষয়ে ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, নগরীর দোকানপাট, শপিংমল রাত ৮টার আগে বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে। বিধি-নিষেধ মানা হচ্ছে কি না, তা পর্যবেক্ষণ এবং করোনারোধে সরকারি নির্দশনা বাস্তবায়নে সিটি করপোরেশন এলাকায় প্রতিদিন চারটি করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে।

এ বিষয়ে ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক জানান, প্রতি উপজেলায় একটি করে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হবে। নতুন করে যাদের করোনা শনাক্ত হচ্ছে, তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হবে

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়