ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮

মাশরাফীর জ্বিন পেতে চায় তামিম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪১, ৫ মে ২০২০  

টাইগার অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে ইন্সটাগ্রামে লাইভে ভক্তদের সঙ্গে কথা বললেন সাবেক টাইগার অধিনায়ক ও নড়াইল -২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। অধিনায়কত্ব ছেড়েছেন মাশরাফী। তার জায়গায় ওপেনার তামিম ইকবালকে ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর তাই মাশরাফীর সঙ্গে থাকা জ্বিনটাকে পেতে চায় তামিম ইকবাল।

সোমবার রাতে ইনস্টাগ্রামে লাইভে তামিমের সঙ্গে প্রায় এক ঘণ্টা প্রাণবন্ত আড্ডা দেন মাশরাফী। সেখানেই কথা মাঠের ভেতরে-বাইরের অনেক কিছু নিয়েই। নেতৃত্ব নিয়েও অনেক কথা বলেন দুজন। সেখানেই মজা করেই তামিম এ কথা বলেন।

‘আমি সবসময়ই বিশ্বাস করি মাশরাফী ভাই, আপনার সঙ্গে স্পেশাল কোনো পাওয়ার, জ্বিন-টিন কিছু একটা আছে। আপনাকে মানা করি যে অফ স্পিনার দিয়েন না, আপনি অফ স্পিনারই দেন এবং উইকেট পেয়ে যায়। আমি আপনার মত অধিনায়ক হতে পারব হয়তো, কিন্তু আপনার জ্বিনটাকে কোত্থেকে আনব?”

‘অনেক সময়ই এমন হয়েছে, বলেছি যে মিরাজকে বোলিং দিয়েন না। আপনি এনেছেন, দেখি দ্বিতীয় বলে উইকেট পেয়ে গেছে। রিয়াদ ভাইয়ের (মাহমুদউল্লাহ) ক্ষেত্রে অনেকবার হয়েছে, আনার পরই উইকেট পেয়েছে। স্পেশাল পাওয়ার ছাড়া তো হয় না!’

মাশরাফী অবশ্য ক্রিকেটীয় উত্তরেই বুঝিয়ে দিয়েছেন, এই জ্বিনকে চাইলেই পাওয়া সম্ভব।

‘স্পেশাল পাওয়ার আমি তোকে বললাম। তুই অধিনায়ক থাকলে হয়তো তখন অফ স্পিনার বোলিং দিতি না, তাই তো? এটাই তোর স্পেশালিটি। আমার মন বলেছে, তাই অফ স্পিনার দিয়েছি, এটাই আমার স্পেশালিটি। নিজের ওপর বিশ্বাস রাখতে হবে। আমি নিশ্চিত যে তুই তোর স্পেশালিটি নিয়েই সফল হবি’।

বাংলাদেশে এ ট্রেন্ড শুরু করেছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল ও উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম।  দ্বিতীয় দিনে রোববার রাতে ইন্সটাগ্রামে লাইভে ভক্তদের সঙ্গে আড্ডা দেন দুই টাইগার অধিনায়ক তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। 

সর্বশেষ
জনপ্রিয়