ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৯

কোরবানির মাংস ভাগাভাগি নিয়ে তুমুল সংঘর্ষ, আহত ৫০

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২৮, ১২ জুলাই ২০২২  

দুই গ্রামবাসীর সংঘর্ষ

দুই গ্রামবাসীর সংঘর্ষ

কোরবানির মাংস ভাগাভাগি নিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দুই গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক আহত হয়েছেন।

সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

স্থানীয়রা জানায়, জগন্নাথপুরের গোতগাঁও গ্রামের যুক্তরাজ্যের একটি দাতব্য সংস্থার মাধ্যমে গোতগাঁও গ্রামের একটি মাদরাসায় কোরবানির জন্য ৩৫টি গরু দেন যুক্তরাজ্যপ্রবাসী শাহীন মিয়া। কোরবানি শেষে মাংস ভাগাভাগি নিয়ে গোতগাঁও গ্রামের শামীম মিয়া ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার উমরপুর গ্রামের আহসান মিয়াসহ দুই গ্রামের কয়েকজনের মধ্যে মতবিরোধ দেখা দেয়। একপর্যায়ে সোমবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই গ্রামের লোকজন। ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে দুই গ্রামের অর্ধশতাধিক লোক আহত হন।

গুরুতর আহত জীবন মিয়া, সূর্য বেগম, আলতাব উদ্দিন, আবদুল মনাফ, আবদুল খালিছ, আহসান উদ্দিন ও আনাছ উদ্দিনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের জগন্নাথপুর ও নবীগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জগন্নাথপুর থানার পরিদর্শক (তদন্ত) শুশঙ্কর পাল বলেন, কোরবানির মাংস ভাগাভাগি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই গ্রামের লোকজন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এতে কয়েকজন আহত হয়েছেন। রাত সাড়ে ৯টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়