ঢাকা, বুধবার   ২৯ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯

শাকিবের নায়িকা দর্শনা খোলামেলা রূপে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৯, ১৯ মে ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

পর্দায় তিনি বরাবরই মিষ্টি মেয়ে রূপে হাজির হয়েছেন। তার হাসি, চাহনি, বেশভূষা যেন পাশের বাড়ির মেয়েটির মতো। সিনেমা কিংবা মিউজিক ভিডিও, সবখানেই নিজেকে ছকে বাঁধা বাঙালি তরুণী হিসেবে উপস্থাপন করেছেন। তিনি দর্শনা বণিক। টলিউডের এ প্রজন্মের অভিনেত্রী।

বাংলাদেশেও দর্শনার পরিচিতি রয়েছে। সুপারস্টার শাকিব খানের সঙ্গে তিনি ‘অন্তরাত্মা’ সিনেমায় কাজ করেছেন। ফলে এ দেশের দর্শকের কাছে তিনি শাকিবের নায়িকা হিসেবে বেশি পরিচিত। যদিও সিনেমাটি এখনো মুক্তি পায়নি।

এবার সেই মিষ্টি মেয়ে দর্শনা একেবারে ভিন্ন রূপে দেখা দিলেন। আইটেম গার্ল হয়ে ছড়িয়ে দিলেন শরীরী আবেদন। খোলামেলা পোশাকে কোমর দুলিয়েছেন গানের সঙ্গে। গতকাল বুধবার (১৮ মে) প্রকাশিত হয়েছে ‘হ্যাপি হয়ে যা রে’ শিরোনামের গানটি।

এই প্রথম আইটেম গানে নেচেছেন দর্শনা। লেসের ব্লাউজ ও ঘাঘরা পরে নৃত্যের সঙ্গে ফুটিয়ে তুলেছেন নিজের শরীরী সৌন্দর্য। ফলে গানটি প্রকাশ্যে আসার পরই দর্শনাকে নিয়ে মাতামাতি শুরু হয়ে গেছে।

কেন হঠাৎ আইটেম গার্ল হলেন দর্শনা? এই প্রশ্নের জবাবে তিনি গণমাধ্যমকে বলেছেন, সারাক্ষণ ‘মিষ্টি মেয়ে’ শুনতে আর ভালো লাগে না। দর্শকরা আমায় সব রূপে দেখুক, এটাই চাই। আমি যেমন পাশের বাড়ির মেয়ে। দরকার হলে সেই আমিই পর্দায় উষ্ণতা ছড়াতে পারি, এটাও জানুক সবাই। নিজেকে নির্দিষ্ট গণ্ডিতে বাঁধব না বলেই সাহসী গানের দৃশ্যে অংশ নিলাম।

উল্লেখ্য, এই গানটি রয়েছে ‘ভয় পেও না’ সিনেমায়। নির্মাণ করেছেন অয়ন দে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি ও ওম সাহানি। আগামী ২৭ মে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সর্বশেষ
জনপ্রিয়