ঢাকা, সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ২১ ১৪২৮

করোনায় স্থগিত করা হয়েছে ভারত-শ্রীলংকা ম্যাচ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৫১, ২৮ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মঙ্গলবার রাত ৮টায় স্বাগতিক শ্রীলংকা ও ভারতের মুখোমুখি হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই এলো দুঃসংবাদ। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া।

ক্রুনাল করোনায় আক্রান্ত জানার পরপরই ম্যাচটি স্থগিত করা হয়েছে। নতুন সূচিতে ভারত-শ্রীলংকার দ্বিতীয় টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ।

এরই মধ্যে ক্রুনালের সংস্পর্শে আসা ভারতীয় দলের আরো আট সদস্যকে হোটেল রুমে আইসোলেশনে রাখা হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ক্রুনালের করোনা পজিটিভ ও ৮ সদস্যকে আইসোলেশনে রাখার বিষয়টি নিশ্চিত করলেও অন্যদের নাম প্রকাশ করেনি।

জানা গেছে, মঙ্গলবার সকালেই গলা ব্যথার কথা জানান ক্রুনাল। ভারতের মেডিক্যাল স্টাফ সঙ্গে সঙ্গে এই অলরাউন্ডারের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করায়। সেখানে তার ফল পজিটিভ আসে। এরপর পিসিআর টেস্টেও আসে একই ফল। বিষয়টি বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বায়ো বাবলের মধ্যে করোনাভাইরাস ঢুকে পড়ার বিষয়টি কতটা শঙ্কার, সেটা বলার অপেক্ষা রাখে না। শ্রীলংকা দলের কারো ফল পজিটিভ আসেনি। এরপরও বুধবার সকালে স্বাগতিক ক্যাম্পের সবার পুনরায় পরীক্ষা করা হবে।

সর্বশেষ
জনপ্রিয়