ঢাকা, বুধবার   ২৯ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯

বাড়ির জমি পাচ্ছে গোল্ডেন বুট জয়ী আঁখি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ২২ মে ২০২২  

ফুটবলার আঁখি খাতুন

ফুটবলার আঁখি খাতুন

আগামীকাল (সোমবার) বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অন্যতম ফুটবলার আঁখি খাতুন সিরাজগঞ্জে আট শতক জায়গা বুঝে পাচ্ছেন। সিরাজগঞ্জ জেলা প্রশাসন জাতীয় দলের এই ফুটবলার ও তার পরিবারকে জায়গা বুঝিয়ে দেবে। আজ বাফুফে ভবনে সিরাজগঞ্জ জেলার সাব রেজিস্ট্রার সামিউল আলম গণমাধ্যমকে বিষয়টি জানান। এই সময় বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, ফুটবলার আঁখি খাতুন ও তার বাবা উপস্থিত ছিলেন।

ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী নারী ফুটবলার আঁখি খাতুনকে জমি প্রদান করেছিলেন। স্থানীয় রাজনৈতিক জটিলতায় আঁখি খাতুন সেই জমি বুঝে নিতে পারেননি। কয়েক বছর এভাবে কেটে যায়। এরপর গণমাধ্যমে এ নিয়ে প্রতিবেদন হয়। প্রতিবেদনের প্রেক্ষিতে সরকারের সংশ্লিষ্ট দপ্তর কার্যকর ভূমিকা নেয়। বাংলাদেশ ফুটবল ফেডারেশনও আঁখির জমি পুনরায় পাওয়ার জন্য সরকারের সঙ্গে যোগাযোগ করে।

নানামুখী প্রচেষ্টার পর আঁখিকে সিরাজগঞ্জ প্রশাসন পাঁচ কাঠা জায়গার বেশি অর্থাৎ আট শতাংশ জায়গা বরাদ্দ দিচ্ছে। জেলা প্রশাসন ইতিমধ্যে সব কাজ সম্পন্ন করেছে। আগামীকাল আঁখি ও তার পরিবারকে জমি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবে।

পুনরায় জায়গা বরাদ্দ পেয়ে আঁখি প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন, ‘আমাকে জায়গা প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। জায়গার ব্যাপারে পরে সবাই সহায়তা করেছে, তাদেরও আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

সর্বশেষ
জনপ্রিয়