ঢাকা, মঙ্গলবার   ৩১ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৮ ১৪২৯

শাকিব বিবাহিত আমি জানতাম না : বুবলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৯, ৫ ডিসেম্বর ২০২২  

শাকিব বিবাহিত আমি জানতাম না : বুবলী

শাকিব বিবাহিত আমি জানতাম না : বুবলী

সম্প্রতি হালের অভিনেত্রী শবনম বুবলীর একটি সংবাদ সম্মেলন করার কথা ছিল। বিষয়টি গণমাধ্যমকে নিজেই জানান অভিনেত্রী। কিন্তু সংবাদ সম্মেলন না করে গতকাল (রোববার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে ৪১ মিনিট ২৪ সেকেন্ডের একটি ভিডিওতে কিছু বক্তব্য দিয়েছেন তিনি। 

ভিডিওতে তিনি শাকিব খানের বিষয়ে বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। তার মধ্যে আছে শাকিব খানের সঙ্গে তার বিয়ে, যুক্তরাষ্ট্রে থাকাকালীন সময়ের কথা, সম্প্রতি নিজের জন্মদিনে পাওয়া নাকফুলের প্রসঙ্গ, অপু বিশ্বাসের প্রসঙ্গ ইত্যাদি। 

শাকিব খানের নানা প্রসঙ্গে কথা বলতে গিয়ে বুবলী বলেন, ঘটনা হচ্ছে ২০১৬ সালে আমি যখন চলচ্চিত্রে কাজ শুরু করি। তখন শাকিব খান (আমার স্বামী, আমার সন্তানের বাবা) মেন্টর হিসেবে গাইড করতেন। ওনার কারণে ফিল্মে আসা, ওনার মাধ্যমে আমার ফিল্মে কাজ করার সুযোগ হয়।

তিনি আরও বলেন, ওই সময়ে শাকিব খান কারো সঙ্গে সম্পর্কে ছিলেন, এ খবর আমি যেমন জানতাম না, তেমনি সাধারণ মানুষও জানতেন না। বরং খবরে দেখেছি, তিনি বিয়ের জন্য পাত্রী খুঁজছেন। ২০১৭ সালে তার বিয়ে-সন্তানের বিষয়গুলো সবার মতো আমিও জানতে পারি।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

সর্বশেষ
জনপ্রিয়