ঢাকা, রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৯

বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপ খেলতে মালয়েশিয়ায় বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১৪:৩৩, ৩ অক্টোবর ২০২২  

বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপ খেলতে মালয়েশিয়ায় বাংলাদেশ

বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপ খেলতে মালয়েশিয়ায় বাংলাদেশ

আন্তর্জাতিক ক্যারম ফেডারেশন আয়োজিত ৮ম বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপে অংশ নিতে মালয়েশিয়ায় গেছে বাংলাদেশ ক্যারম দল। ১০ সদস্য বিশিষ্ট বাংলাদেশ দলে খেলোয়াড় ৮ জন ও ২ জন কর্মকর্তা।

বাংলাদেশ দলের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। তিনি দলের ম্যানেজারের দায়িত্ব পালন করবেন।

মালয়েশিয়ার লঙ্কাউইতে ১৭ দেশের প্রায় ২৫০ জন খেলোয়াড় নিয়ে সোমবার শুরু হবে প্রতিযোগিতা। চলবে ৭ অক্টোবর পর্যন্ত।

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন মালয়েশিয়া থেকে বলছিলেন, ‘আমরা রোববার দুপুরে মালয়েশিয়া এসে পৌঁছেছি। ৫০ জন খেলোয়াড় নিয়ে সিলেকশন ক্যাম্প করেছিলাম। সেখান থেকে ৪ জন পুরুষ ও ৪ জন নারী খেলোয়াড় নিয়ে জাতীয় দল গঠন করা হয়েছে।’

লিয়ন আরও বলেন, ‘আমরা একটা ভালো ফলাফল করতে চাই। আগামীকাল বলতে পারবো শেষ পর্যন্ত কতজন খেলোয়াড় অংশ নিচ্ছেন এই ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে। আমাদের দলে আছেন ওয়ার্ল্ড র্যাংকিংয়ে পঞ্চম স্থান অধিকার করা হেমায়েত মোল্লা, আছেন হাফিজুর রহমান। তাদের দিয়ে বিশ্বের যেকোনো দেশকেই আমরা ফাইট দিতে পারবো আশা করি।’

বাংলাদেশ দল

খেলোয়াড়: হেমায়েত মোল্লা, হাফিজুর রহমান, মোহাম্মদ আলী রবিন, আবদুল খালেক, আফসানা নাসরিন, ফারাজানা বানু, শামসুন্নাহার মাকসুদা, সাবিনা আক্তার।

ম্যানেজার: আশরাফ আহমেদ লিয়ন। পর্যবেক্ষক: হাসনাইন ইমতিয়াজ শিহাব।

সর্বশেষ
জনপ্রিয়