ঢাকা, বৃহস্পতিবার   ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৬ ১৪২৯

গ্রুপ পর্ব পেরোনোর আকুতি নিয়ে আর্জেন্টিনার গান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫২, ২৫ নভেম্বর ২০২২  

গ্রুপ পর্ব পেরোনোর আকুতি নিয়ে আর্জেন্টিনার গান

গ্রুপ পর্ব পেরোনোর আকুতি নিয়ে আর্জেন্টিনার গান

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই সৌদি আরবের কাছে হেরে যাওয়ার পর আর্জেন্টিনা এখন কঠিন পরীক্ষার সামনে দাঁড়িয়ে। বিশ্বকাপে নিজেদের স্বপ্ন টিকিয়ে রাখতে হলে এখন লিওনেল মেসির দলের সামনে গ্রুপের বাকি দুই ম্যাচে জয় ছাড়া অন্য কোনো উপায় নেই।

এদিকে পাঁড় আর্জেন্টিনা সমর্থকও জানেন, গ্রুপের বাকি দুই ম্যাচ আর্জেন্টিনার জন্য মোটেও সহজ কিছু নয়। বরং মেক্সিকো ও পোল্যান্ডের বিপক্ষে এ দুই ম্যাচ সৌদি আরব ম্যাচের চেয়েও কঠিন। নিজেদের ছাপিয়ে গিয়েই এই দুই প্রতিপক্ষের বিপক্ষে জয় তুলে নিতে হবে আলবিসেলেস্তেদের।

এই ম্যাচের আগে খেলোয়াড়দের উদ্দীপ্ত ও উজ্জীবিত করতে গতকাল বৃহস্পতিবার আর্জেন্টিনায় নতুন একটি গান প্রকাশ করা হয়েছে। গানটির শিরোনাম—‘ইন লেস দ্যান আ মিনিট, আই ক্রাই অ্যান্ড লাফ’।

বিশ্বকাপ শুরুর ঠিক আগ দিয়ে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন একটি নতুন মিউজিক ভিডিও মুক্তি দিয়েছিল। বৃহস্পতিবার মুক্তি পাওয়া নতুন গানটি আর্জেন্টাইন দলের কাছে সাফল্যের জন্য একধরনের আকুতিই।

গানের কথাগুলো অনেকটা এমন-

‘ইন লেস দ্যান আ মিনিট, আই ক্রাই অ্যান্ড লাফ
দ্য হার্ট বার্নিং লাইক সান,  আই ক্লোজ মাই আই’জ
অ্যান্ড আস্ক হেভেন, অ্যান্ড হোয়্যারএভার ইউ গো
ইউ নো অ্যাই অ্যাম উইথ ইউ, অ্যান্ড ইভেন ইফ ইটস ক্লাউডি, 
আওয়ার স্কাই ইজ অলওয়েজ ব্লু, ইউ আর রেসপনসিবল ফর মাই জয়।’

সমর্থকদের কাছে আর্জেন্টিনা দলটা যে কী, সেটিই ফুটে উঠেছে নতুন গানটিতে। হার-জিত যা-ই আসুক, সমর্থকেরা যে সব সময়ই আর্জেন্টিনা দলের সঙ্গে, সেটি বলা হয়েছে গানটিতে। একই সঙ্গে মেসিদের মনে করিয়ে দেওয়া হয়েছে, ‘ইউ আর রেসপনসিবল ফর মাই জয়’—আর্জেন্টিনা সমর্থকদের মুখে কেবল হাসি ফোটাতে পারেন দলের খেলোয়াড়েরাই।

নতুন প্রকাশিত গানে আর্জেন্টাইন দল কতটা অনুপ্রাণিত হয়েছে, সেটি বোঝা যাবে শনিবার বাংলাদেশ সময় রাত একটায়। লুসাইল স্টেডিয়ামে মেসিরা বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামবেন মেক্সিকোর বিপক্ষে।

সর্বশেষ
জনপ্রিয়