ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৮ ১৪২৯

মাত্র ৬ বছর কাজ করেই অঢেল সম্পত্তির মালিক রাশমিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৪, ২৯ জুন ২০২২  

রাশমিকা মান্দানা

রাশমিকা মান্দানা

সিনেমায় কাজ করছেন সবে ৬ বছর। এরই মধ্যে অসামান্য জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতের দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। পুরো ভারতেই তার পরিচিতি ছড়িয়ে পড়েছে। সেই সঙ্গে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন এই সুদর্শনা অভিনেত্রী।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি কিনেছেন রাশমিকা। তার গ্যারাজে রয়েছে মার্সিডিজ সি ক্লাস, অডি কিউ থ্রি আর রেঞ্জ রোভারের মতো গাড়িও।

রিয়্যাল এস্টেট ব্যবসাতেও বিনিয়োগ করেছেন বিপুল অর্থ। এছাড়া বেঙ্গালুরুতে তার বর্তমানে একটি বিশাল প্রাসাদ রয়েছে, যেটার মূল্য ৪ কোটি রুপি। মুম্বাইতেও তিনি এক বিলাসবহুল বাড়ি কিনেছেন বলে শোনা যাচ্ছে। সবমিলিয়ে রাশমিকার বর্তমান সম্পত্তির পরিমাণ ৪৫ কোটি রুপির বেশি।

রাশমিকা আত্মপ্রকাশ করেছেন ২০১৬ সালে। কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে রূপালি জগতে নাম লেখান তিনি। এরপর তেলেগু সিনেমায় তার অভিষেক হয় ২০১৮ সালের ‘চালো’ দিয়ে। একই বছর তিনি ‘গীত গোবিন্দম’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান। তার মিষ্টি হাসি জয় করে নেয় কোটি দর্শকের মন।

এরপর ‘ইয়াজামানা’, ‘সারিলেরু নিকেব্বারু’, ‘পোগারু’ ও ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মতো সফল সিনেমায় অভিনয় করেছেন রাশমিকা। বর্তমানে তিনি বলিউডেও কাজ করছেন। ইতোমধ্যে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমার শুটিং শেষ করেছেন। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’, রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমেল’ নামে আরও দুটি প্রজেক্ট রয়েছে তার হাতে।

সর্বশেষ
জনপ্রিয়