ঢাকা, বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৬ ১৪২৮

নতুন চ্যালেঞ্জিং চরিত্রে সাবিলা নূর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৫৭, ৩ আগস্ট ২০২১  

সাবিলা নূর

সাবিলা নূর

দেশের জনপ্রিয় মেধাবী অভিনেত্রী সাবিলা নূর। মডেলিংয়ের মাধ্যমে দেশের বিনোদন জগতে আত্মপ্রকাশ করেন তিনি। সময়ের সাথে সাথে নিজেকে সবচেয়ে পরিণত করা অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম।

গল্প নির্ভর নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি ছোট পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত একজন অভিনেত্রী হিসেবে এরেই মাঝে প্রমাণ করেছেন। কাজ করেছেন দেশের নামী-দামিসব পরিচালকদের সাথে। তার বিপরীতে অভিনয় করতে দেখা গেছে সময়ের জনপ্রিয় সব তারকাদের।

দেশের জনপ্রিয় এই অভিনেত্রী বিয়ের পর অভিনয় থেকে কিছুটা বিরতি নিলেও আবারো ব্যস্ত অভিনয়ে। একেরপর এক কাজ করছেন জনপ্রিয় সব টিভি নাটক ও ইউটিউবে। বলতে গেলে বিরতির পর আরো বেশি ছন্দে ফিরেছেন তিনি।

প্রতিনিয়ত কাজ করছেন নতুন নতুন চ্যালেঞ্জিং সব চরিত্রে। সে অনুযায়ী দর্শকের ভালোবাসাও কুড়াচ্ছেন দু'হাত ভরে।

এবারে ঈদুল আজহাতেও সাবিলার জয়জয়কার দেখা গেছে। বেশ কিছু নাটকে অভিনয় করেছেন যেগুলোর প্রায় সবই জনপ্রিয়তা পায়।

তিনি বলেন, 'এবার ডিফারেন্ট কিছু কাজ করার চেষ্টা করেছি। যেমন- 'স্টোর রুম' হচ্ছে একদমই ভৌতিক গল্পের, আবার 'অদ্ভুত'- হরর কমেডি। দুটি কাজ দুরকম, আমার জন্য খুব এক্সপেরিমেন্টাল কাজ ছিলো। 'স্টোর রুম' করতে গিয়ে আমি খুব ভয় পেয়েছিলাম, একটা সময় কান্নাও করে দিয়েছিলাম। কারণ আমরা হরর লাইট এবং সাউন্ড দিয়ে শুটিং করেছিলাম।

কাজটি রিলিজ হওয়ার পর অপূর্ব ভাইয়া ফোন দিয়ে বলল যে, কাজটি দেখো, ভালো হয়েছে। দেখার পর বুঝলাম যে, ভয় পাওয়াটা স্বার্থক হয়েছে।

এছাড়া মোক্ষ, আগডুম বাগডুম, পারাপার কাজগুলো থেকে অনেক ভালো সাড়া পেয়েছি। এরমধ্যে 'পারাপার' নাটকটি ছিলো আমার গল্প ভাবনায়, প্রথমবার আমি গল্প লিখেছি আর রাফাত মজুমদার রিংকু ভাইয়া খুব সুন্দরভাবে কাজটি করেছেন।

তাহসান ভাইয়া, মনোজ ভাইয়া দুজনে চমৎকার অভিনয় করেছেন। এ কাজটি নিয়ে দর্শকদের অনেক ভালো ভালো মন্তব্য পেয়েছি সবার ব্যাপারে। সত্যি বলতে আমি যে কাজগুলো চেয়েছিলাম দর্শক দেখুক, সেগুলো দেখেছে এবং ভালো রেসপন্স পেয়েছি আমি।'

তিনি আরও বলেন, 'এবার ঈদে শুধু আমারই নয়, সবারই কাজ ভালো গিয়েছে। অনেকের কাজই দেখেছি আমি। এবার গল্প প্রধান কাজ হয়েছে বেশি, সেজন্য রেসপন্সও খুব ভালো। সবাই ভালো কাজ করছেন। মোট কথা ভালো কাজ হচ্ছে এখন।

আর আমি আগেও বলেছি, আমি কখনো প্রতিযোগিতায় বিশ্বাসী না। কাউকে প্রতিযোগী মনে করি না। আমি নিজের সঙ্গে নিজে প্রতিযোগিতা করি। আমার আগের কাজগুলো থেকে সামনের কাজগুলোতে ইম্প্রুভ হচ্ছে কি না; সেটা দেখি। আলহামদুলিল্লাহ! দর্শকদের কাছ থেকে ভালো মন্তব্য পাচ্ছি।'

উল্লেখ্য, এখন পর্যন্ত প্রচার হওয়া অদ্ভুত, আগডুম বাগডুম, স্টোর রুম, মোক্ষ, পারাপার নাটকগুলো থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন।

সর্বশেষ
জনপ্রিয়